অরিজিৎ সিং (Arijit Singh) এর কণ্ঠে মুগ্ধ আট থেকে আশি সকলে। তার অটোগ্রাফ পাওয়ার জন্য মুখিয়ে থাকেন হাজার হাজার শ্রোতা। কেউ পোস্টার, কেউ টিশার্ট, কেউ ছবি এরম বিভিন্ন জিনিস এগিয়ে দেন অরিজিতের দিকে অটোগ্রাফ নেওয়ার জন্য। কিন্তু এবারে সিঙ্গাপুরের কনসার্টে সে দেশের টাকা বাড়িয়ে দেন এক ফ্যান। গান না থামিয়ে হাতের ইশারায় অরিজিৎ তাঁকে বুঝিয়ে দেন যে টাকায় তিনি অটোগ্রাফ দেবেন না।

নেপাল কনসার্টের ভাইরাল ভিডিয়োতে দেখা যায় গান গাইতে গাইতে হঠাৎ করেই কনসার্টের মাঝে গান থামান অরিজিৎ। সেখানে হাসিমুখেই নিজের বিরক্তির কথা সামনে আনেন অরিজিৎ (Arijit Singh)।

অরিজিৎ বলেন, ‘থামুন, থামুন। প্রথমে আমার একটা কথা শুনুন। অনেকেই আমার গান শোনেন না কিন্তু মস্তি করতে, হাসি-ঠাট্টা করতে এখানে এসেছেন। যারা সত্যি আমার গান শোনেন তাঁদের উদ্দেশে একটা কথা বলতে চাই। এই কাজটা আমার একদম পছন্দ নয় (ইশারায় হাতে ধরে থাকা লাল রুমাল ও পেনের দিকে)। আমার ছবি তোলাও পছন্দ নয়, আমার অটোগ্রাফ দেওয়াও পছ্ন্দ নয়। আমার মনে হয়, ছবি তোলা, অটোগ্রাফ দেওয়া এগুলো সময় নষ্ট। তাই গাইতে গাইতে সেই কাজ করি। সবচেয়ে ভালো হয় যদি আমাকে এই কাজ করতে না হয়। কিন্তু আপনারা তো কথা শোনেন না… তাই করে যাচ্ছি’।

আরও পড়ুন: Rajarhat Bishnupur:কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে,রাজারহাট বিষ্ণুপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত উমরহাটি পার্টি অফিস থেকে বসিনা দরগাতোলা পর্যন্ত প্রতিবাদ মিছিল

Image source-Google

By Torsha