অবশেষে টলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) বিয়ে। বিদেশিনী বন্ধু ইকার সাথে দূরত্ব বাড়ানোর পরেই সঙ্গীতশিল্পী ও সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সাথে তার সম্পর্ক গড়ে ওঠে। যদিও তার অপর পরিচয় তিনি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী।সোমবার খুব সাধারণভাবে নিজেদের বিয়ে সারবেন তারা।

কিন্তু বিয়ে করে যেনো এক ঝামেলাতেই পড়েছেন এই নব দম্পতি। অনুপম রায়ের সাথে বিচ্ছেদের পর পরমব্রতর (Parambrata Chattopadhyay) সাথে পিয়ার সংসার পাতা নিয়ে ট্রোলিং-এর শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখার উপায় নেই। চারিদিকে মিমের ছড়াছড়ি। তবে এবার এই বিষয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী।

সম্প্রতি মধ্যমগ্রামের খাদি মেলার উদ্বোধনে এসেছিলেন চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। সেখানে ‘পরমপিয়া’র বিয়ে প্রসঙ্গ উঠলে মুখ খোলেন অভিনেতা।

অভিনেতা মজা করে বলেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে…’। তাঁর কথায়, ‘এখন চারদিকে দেখছি বউ হারাচ্ছে আর পাচ্ছে। তাই আদিপুরুষের ডায়ালগ বলে দিয়েছি, সেটাই আবার রিপিট করলাম। বহু বছর ধরে সেই কথাটাই হিট।’ প্রশ্ন করা হয়, আপনার ফিল্মি ডায়ালগই তাহলে বাস্তাবায়িত হল? উত্তরে চিরঞ্জিৎ বলেন, ‘সবসময়ই হচ্ছে, এখন একটু ঘনঘনই হচ্ছে এই আর কী!’

আরো পড়ুন: Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন মহারাষ্ট্রের জনপ্রিয় পনির থেচা

Image source-Google

By Torsha