‘আমি ওনার স্ত্রীকে দিয়ে এখনই কিডনাপের অভিযোগ দায়ের করব’বিজেপি যুব নেতাকে গ্রেফতারের প্রতিবাদে পুলিশকে কড়া হুঁশিয়ারি শুভেন্দুর!

বিজেপির এক যুব নেতাকে মিথ্যে অভিযোগে গ্রেফতার করার দাবি তুলে শনিবার রাত্রি প্রায় সাড়ে ১০টা নাগাদ মারিশদা থানায় গিয়ে পুলিশের সঙ্গে বিতন্ডায় জড়ালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পুলিশকে হুঁশিয়ারি করে তিনি বলেন, ধৃত নেতার স্ত্রীকে দিয়ে তিনি অপহরণের অভিযোগের মামলা দায়ের করবেন। প্রয়োজনে হাইকোর্টে রিট পিটিশান করবেন বলেও জানান তিনি। এমনকি, মামলাটি তিনি অনেকদূর নিয়ে যাবেন বলেও পুলিশকে হুঁশিয়ারি দেন শুভেন্দু।

সূত্রের খবর, খেজুরি থেকে শনিবার বিকেল ৪টে নাগাদ বিজেপির এক যুব নেতাকে সাদা পোশাকে গ্রেফতার করে মারিশদা থানার পুলিশ। এই ঘটনার খবর পেয়ে রাত্রি প্রায় সাড়ে ১০টা নাগাদ বাড়ি ফেরার পথে মারিশদা থানায় আসেন শুভেন্দু অধিকারী এবং কর্তব্যরত ডিউটি অফিসারের কাছে এই যুব নেতার গ্রেফতারির অ্যারেস্ট মেমো দাবী করেন তিনি। যার জেরে পুলিশের সঙ্গে রীতিমতো বিতন্ডায় জড়াতে দেখা যায় শুভেন্দুকে। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন খেজুরির বিজেপি বিধায়ক শান্তনু প্রামাণিক-সহ ধৃত বিজেপি নেতার পরিজন ও এক ঝাঁক বিজেপি সমর্থক। শুভেন্দু আসার খবরে মারিশদা থানার বাইরে ক্রমশ ভীড় জমাতে থাকেন বিজেপি কর্মী-সমর্থকরা। এসবের পাশাপাশি এদিন পুলিশকে তিনি রীতিমতো ধমকের সুরে সুপ্রিম কোর্টের একাধিক নির্দেশ ও আইনের বিভিন্ন ধারা উল্লেখ করে বিজেপি নেতার গ্রেফতারিকে বে-আইনি আখ্যাও দেন।

এরপর পুলিশ অফিসারদের এই মামলাটি অনেক দূর যাওয়ার হুঁশিয়ারি দিয়ে অ্যারেস্ট মেমো’র জন্য থানার বাইরের বেঞ্চে বেশ কিছু সময় বসে থাকেন শুভেন্দু। তবে পুলিশের তরফে কোনও কাগজ না পেয়ে অবশেষে রাত্রি ১১টার আগেই তিনি মারিশদা থানা ছেড়ে চলে যান। তবে, এই ঘটনার জল কত দূর গড়ায় সেটাই এখন দেখার।

 

আরো দেখুন:North 24 Parganas:অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্ল্যাকমেল প্রেমিকার!মানসিক চাপে মৃত্যু প্রেমিকের