অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্ল্যাকমেল প্রেমিকার!মানসিক চাপে মৃত্যু প্রেমিকের!আত্মহত্যার প্ররোচনায় গ্রেপ্তার প্রেমিকা-সহ বন্ধু।

এলাকার এক যুবকের প্রেমে পড়েছিলেন এক গৃহবধূ। আর সেই প্রেম থেকেই অন্তরঙ্গ মুহূর্ত আর তারপর ফোনে ডেকে এনে প্রেমিককে খুন করল প্রেমিকা। সম্প্রতি পুলিশের জেরায় উঠে এল এমনই চাঞ্চল্যকর তথ্য। ঘটনাটি উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার স্বরূপনগর থানার সগুনা গ্রাম পঞ্চায়েতের ঘোলা এলাকার।

জানা গিয়েছে, শনিবার সকালবেলায় বছর ৩২-এর দেবতু বৈরাগীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে ইছামতি নদীর পাড়ের একটি গাছ থেকে। সকাল বেলায় স্থানীয় কৃষক ও মৎস্যজীবীরা মৃতদেহটি দেখতে পায় এবং এরপর তারা থানায় খবর দেন। পুলিশ সূত্রে খবর, মৃতদের পাশ থেকে মদের বোতল, একটি বাইক, মৃত যুবকের ড্রাইভিং লাইসেন্স ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের বাড়ি বনগাঁর গাইঘাটা থানার পোতাপাড়া গ্রামে। উদ্ধার হওয়া মৃত যুবকের মোবাইল ফোনের কল লিস্ট ও তার ফোনে থাকা ভিডিও-ছবি দেখে পুলিশ জানতে পারে, স্বরূপনগরের সগুনা এলাকায় বছর ৩৩-এর গৃহবধূ লতা ঢালি তাকে শনিবার রাতে ফোন করে বাড়ি থেকে ডেকে আনে এবং এক জায়গায় ওই যুবকের বন্ধু প্রশান্ত হালদার ও লতা ঢালী মদের আসর বসায়। এরপর সেখানে অশ্লীল ভিডিও চালিয়ে নিজেরা দেখতে শুরু করে, যা নিয়ে বচসা শুরু হয়। এমনকি, মৃত প্রেমিক দেবতু-কে মদ খাইয়ে আত্মহত্যার প্ররোচনাও দেয় গৃহবধূ ও তার বন্ধু প্রতাপ।

ইতিমধ্যেই মৃত যুবকের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে প্রেমিকা লতা ও বন্ধু প্রশান্তকে পুলিশ গ্রেপ্তার করেছে এবং ধৃতদের রবিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে। যেখানে তাদের ১৪ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন করা হয়েছে। জানা গেছে, প্রেমিকা লতা ঢালী ও বন্ধু প্রশান্ত হালদার পুলিশের জেরায় তাদের হত্যার পরিকল্পনা শিকার করে নিয়েছে। তবে, দোষীদের আদৌ শাস্তি হয় কিনা এখন সে দিকেই তাকিয়ে মৃতের পরিবার।

 

 

আরো দেখুন:Purba Medinipur:নিত্য দিন ঘটছে দুর্ঘটনা!তমলুক মহকুমা শাসকের নিকট ডেপুটেশন প্রদান করল তমলুক শহর টোটো ইউনিয়ন চালকরা