অভাবনীয় উদ্যোগ!জগদ্ধাত্রী পুজোতে ৩০ জন অনাথ শিশুদের নতুন শীত বস্ত্র ও তাদের বসিয়ে খাওয়ানোর ব্যবস্থা করল লালকুঠি পূর্বায়ন মহিলা বৃন্দের সদস্যরা।

দুর্গাপুজো,কালীপুজোর পর এবার জগদ্ধাত্রী পুজোতে মেতে উঠেছেন গোটা রাজ্যবাসী।ঠিক তেমনই জগদ্ধাত্রী পুজোয় মেতে উঠেছেন লালকুঠি পূর্বায়ন মহিলা বৃন্দের সদস্যরা।

বোরো চেয়ারম্যান শাহনওয়াজ আলী মন্ডলের তত্বাবধানে এবং এই পুজোর মূল উদ্দ্যোক্তা প্রদীপ কর ও গৌরী কর,দীপিকা সাহা,অঞ্জু ঘোষ,মিঠু পাল,মানসী দাস সহ সকল লালকুঠি পূর্বায়ন মহিলা বৃন্দের সদস্যদের তৎপরতায় বুধবার এক অভাবনীয় কর্মসূচি পালন করা হয়।যেখানে ৩০ জন অনাথ শিশুদের নতুন শীত বস্ত্র ও তাদের বসিয়ে খাওয়ানোর ব্যবস্থা করেন তারা।

আর এদিনের এই মহতী উদ্যোগকে সম্মান জানাতে এদিন উপস্থিত ছিলেন রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি।একইসঙ্গে বিধায়কের পুত্র রোহিত চ্যাটার্জির জন্মদিন উপলক্ষে এম্ব্যাসি অফ হোপের অনাথ শিশুদের জন্য দশ হাজার টাকা অর্থ তুলে দেন তিনি।শুধু তাই নয় এদিনের অনুষ্ঠানে বাচ্চাদের সাথে মহিলা বৃন্দদের মতো, মেতে ওঠেন বিধায়ক এবং বোরো চেয়ারম্যান।সকল বাচ্চাদের নিজ হাতে খাবার ও বস্ত্র বিতরণ করেন তারা।

সব মিলিয়ে এদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে বাচ্চাদের পাশাপাশি সকল কর্মী বৃন্দদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যিই চোখে পড়ার মতো।

 

 

আরো দেখুন:৫১ ফুটের মা জগদ্ধাত্রী পুজোর থিম দেখতে অষ্টমীর দিন উপচে ভক্তদের ঢল নামলো রাজারহাট নিউটাউনের অন্তর্গত বাগুইআটি অশ্বিনীনগর সন্তোষপল্লীতে