সারেগামাপা খ্যাত অঙ্কিতা ভট্টাচার্যের হলো কি? তার নাকি গান গাওয়ার মানা! কিন্তু কেনো? জি বাংলার বিখ্যাত গানের শো সারেগামাপা-তে জয়ী হওয়ার পর তার গলার সুর সাড়া ফেলে দিয়েছে গোটা বাংলায়। গ্র্যাজুয়েশনের ছাত্রী অঙ্কিতার জীবনের মূল মন্ত্র গান। কিন্তু তাকেই হঠাৎ কেনো বিরতিতে যেতে হচ্ছে গান থেকে?

অঙ্কিতা বলেন, ‘আমার গলার পরিস্থিতি শুনেই বুঝতে পারছেন কী রকম! আগামী বেশ কিছুদিন ডাক্তার আমাক ভোকাল রেস্ট দিয়েছে। না কোনও রেওয়াজ, না কোনও শো, না কোনও রেকর্ডিং! সবকিছু বন্ধ রাখতে বলেছে। যতদিন না আমি ডাক্তারের থেকে ক্লিয়ার সার্টিফিকেট পাচ্ছি।’

এরপর অঙ্কিতা (Ankita Bhattacharya) বিনয়ী সুরে বলেন, ‘আপনারা সক্কলে প্রার্থনা করুন যাতে আমি শীঘ্রই সুস্থ হয়ে যাই। আর আপনাদের সকলের কাছে গান শোনাতে আসতে পারি… অনেকভাবে ক্ষমা চাইছি। প্রার্থনা করুন যাতে আমার গলার ইনফেকশনটা তাড়াতাড়ি কেটে যায়’।

এরপর থেকেই তার গোটা সোশ্যাল মিডিয়া ভরে “গেট ওয়েল সুন” মেসেজে। রথীজিৎ ভট্টাচার্যের কাছ থেকে সঙ্গীত শিখেছেন গায়িকা। গানের পাশাপাশি পড়াশোনা নিয়েও বেশ সিরিয়াস অঙ্কিতা (Ankita Bhattacharya)।

আরো পড়ুন: Loksabha Election 2024:কঙ্গনা নয়,মুম্বই থেকে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে লড়তে পারেন ‘হট গার্ল’ মাধুরী দীক্ষিত

Image source-Google

By Torsha