বারো বছর পর আবার বিশ্বজয়ের দ্বারপ্রান্তে ভারত। বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে রোহিতের ব্রিগেড। উল্লেখ্য, ২০১১ সালে যখন ভারত ট্রফি জিতেছিল তখন তিনি দেশের ক্রিকেট উন্মাদনা থেকে ‘নিখোঁজ’ ছিলেন। অবশেষে ভারত-বিক্রমের দিনে ওয়াংখেড়েতে তাঁর দেখা মিলল। শান্ত গ্রামে পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গেলো ক্যাপ্টেন কুলকে।

মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) কোথায় গিয়েছেন? সেমিফাইনাল দেখতে তিনি ওয়াংখেড়ে যাবেন, এই আশা করছিল ক্রিকেট ভক্তরা। কিন্তু ক্যাপ্টেন কুল তাঁর স্ত্রী সাক্ষীকে নিয়ে শান্ত পাহাড়ের কোলে আলমোড়ায় চলে যান। সেখানে পরিবারের সাথে সময় কাটান। তাদের কিছু ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। তার স্ত্রী সাক্ষীও ধোনির একটি ছবি পোস্ট করেছেন। তার ইনস্টাগ্রাম পেজে পাহাড়ি এলাকায় ধোনির বাড়ির একটি ভিডিও পাওয়া গেছে। ধোনির পরিবারের সঙ্গে সময় কাটানোর একটি ভিডিও ভাইরাল হয়ে পরে।

প্রসঙ্গত, ভারত বিশ্বকাপ জিতবে কি না, তা নিয়ে বিভিন্ন মত প্রকাশ করেছেন প্রাক্তন ক্রিকেটাররা। কিন্তু এই তালিকায় নিজের নাম লেখাতে চাননি মাহি। ভারতের অভিযান সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বিশ্বকাপজয়ী অধিনায়ক বলেন, “ভারত খুব ভালো দল। তাদের দারুন ভারসাম্য রয়েছে। দলের প্রত্যেক খেলোয়াড়ই খুব ভালো খেলছে। এখনও পর্যন্ত সবই খুব ভালো লাগছে তবে আর বেশি কিছু বলব না। বুদ্ধিমানরা এখান থেকেই বাকিটা বুঝে নেবেন।”

আরও পড়ুন: Weather Update: কলকাতায় একধাক্কায় বাড়লো তাপমাত্রা

 

 

 

 

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours