সামনেই বিয়ে গাঁটছড়া খ্যাত রুক্মিণী ওরফে অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের (Sriparna Roy)। আর তার জন্যই এখন বিভিন্ন জায়গা থেকে আইবুড়ো ভাতের নিমন্ত্রণ পাচ্ছেন তিনি। এরই মধ্যে গাঁটছড়ার সেটে হয়ে গেলো তার আইবুড়ো ভাতের অনুষ্ঠান।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে শ্রীপর্ণার (Sriparna Roy) বললেন, “আমি তো খেতে খুব ভালবাসি। তাই সব পদই খেয়েছি। যেগুলো খেতে পারিনি সেগুলো বাড়িতে নিয়ে চলে এসেছি। শ্রীমা বাড়ি থেকে দারুন চিকেন রান্না করে এনেছিল। কাকিমার হাতের তৈরি আসনে বসেছিলাম আমি। তা ছাড়া যিনি আমাদের কেশসজ্জাশিল্পী, তিনি পনির রান্না করে এনেছিলেন। বাকিরা বিভিন্ন জন নানা ধরনের পদ রান্না করেছিলেন। এখন তো নানা জায়গা থেকে আমন্ত্রণ পাচ্ছি। কিন্তু সব জায়গায় যাওয়া সম্ভব নয়।”

২৫ শে নভেম্বর ছুটি নিয়ে একেবারে মধুচন্দ্রিমা সেরে শুটিং ফ্লোরে ফিরতে চান অভিনেত্রী। আপাতত তারা ভিয়েতনাম আর তাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা করেছেন মধুচন্দ্রিমায়।

আরো পড়ুন: Dengue Campaign:বিধায়ক তাপস চ্যাটার্জির অভাবনীয় উদ্যোগে ও ১ থেকে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরদের সহযোগিতায় শ্যামা পূজার আগে ৫০ টি ক্লাবের যৌথ উদ্যোগে ডেঙ্গু অভিযান

Image source-Google

By Torsha