আজ শনিবার রাজ্যে বৃষ্টির সম্ভাবনা (Weather Update) রয়েছে। কলকাতা সহ দক্ষিণ ও উত্তরবঙ্গের কিছু অংশে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পশ্চিমাঞ্চল ও উপকূলীয় এলাকায় হালকা বৃষ্টি হতে পারে। এমনকি পার্বত্য এলাকাগুলিতে বৃষ্টি হচ্ছে, এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর (Weather Update)।

আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, শরতের দিনগুলি আংশিকভাবে বিঘ্নিত থাকবে এবং আংশিক মেঘলা আকাশের সাথে মনোরম সকাল এবং সন্ধ্যা এবং উষ্ণ ধোঁয়াশা দিন এবং পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে কয়েকটি জায়গায় বিচ্ছিন্ন বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩১.৫-৩৩.৫/২৬-২৮

👉বৃষ্টি: বিচ্ছিন্ন খুব হালকা

👉 মেঘলা: আংশিক

👉 বাতাসের গতি: হালকা থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ু: বহুমুখী

👉 বজ্রপাত: মাঝারি থেকে কম

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ পরিমিত

👉আরাম: পরিমিত

বৃষ্টির কারণে তাপমাত্রা কিছুটা কমেছে। শীতের আমেজ উধাও জেলায় জেলায়। বৃষ্টির পর ফের নামবে পারদ। আগামী সপ্তাহের মাঝামাঝি তাপমাত্রা আরও কমতে পারে। ফলে শীতের আমেজ আবারও ফিরে আসবে। সোমবার থেকে আবহাওয়ার পরিবর্তন হবে। মঙ্গলবার থেকে পারদ কিছুটা কমবে। দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস (Weather Update)। রাতের তাপমাত্রা কিছুটা কমবে।

কলকাতায় আজ হালকা বৃষ্টির খুব সামান্য সম্ভাবনা। বজ্রবিদ্যুৎ-সহ দু-এক পশলা বৃষ্টির খুব সামান্য সম্ভাবনা রয়েছে। একটু কমেছে রাতের তাপমাত্রা। সকালে ও সন্ধ্যায় কমেছে শীতের আমেজ। আংশিক মেঘলা আকাশ। সোমবার থেকে আবহাওয়ার পরিবর্তন হবে। বইবে উত্তর ও উত্তর পশ্চিমের হাওয়া। মঙ্গলবার থেকে পারদ আরও নামবে।

আরও পড়ুন:Jagadhatri Puja 2023:বাগুইআটি অশ্বিনীনগর সন্তোষপল্লী শিশু উদ্যান মাঠে সাড়ম্বরে সম্পন্ন হলো,জগদ্ধাত্রী পুজোর খুঁটি পুজো অনুষ্ঠান

By Sk Rahul

Senior Editor of Newz24hours