ফের থানায় তলব শুভেন্দুর ভাই সৌমেন্দুকে!থানা থেকে বেরিয়ে-ই আদালতের দ্বারস্থ হওয়ার হুমকি!কেন ডেকে পাঠানো হল তাকে?থানা থেকে বেরিয়েই,নিজে মুখে জানালেন সেই কথা!

ফের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-র ভাই সৌমেন্দু অধিকারীকে তলব কাঁথি থানার। এর আগেও একাধিকবার সারদায় নথি লোপাট মামলায় পুলিশের জেরার মুখোমুখি হয়েছেন কন্টাই পুরসভার প্রাক্তন চেয়ারম্যান। আজ তথা বৃহস্পতিবার বেলা ১২টায় তাকে থানায় হাজিরা দেওয়ার নির্দেশ করে গত পরশু চিঠি পাঠিয়েছিল কাঁথি থানার পুলিশ। সৌমেন্দু-র পক্ষের আইনজীবি সূত্রে খবর, এর আগেও দু’বার তাকে একই মামলায় ডেকে পাঠানো হয়েছিল।

সূত্রের খবর, সারদা কর্তা সুদীপ্ত সেনের উদ্যোগে কাঁথি পুরসভা এলাকায় একটি জমি কিনে আবাসন গড়ার পরিকল্পনা নেওয়া হয়েছিল। সেই অনুযায়ী পুরসভা থেকে জমি হস্তান্তর-ও করা হয়েছিল। পরবর্তীতে সারদা কর্তা জেলে যাওয়ার পর সেই জমিতে পুরসভা আবর্জনা ফেলার জন্য ব্যবহার করে। তবে যে সময় সারদা কর্তার সঙ্গে পুরসভার চুক্তি হয়েছিল সেই সময় সৌমেন্দু অধিকারী চেয়ারম্যান ছিলেন না। পরবর্তীকালে সৌমেন্দু ও তারপর আরও ২ জন পুর চেয়ারম্যান দায়িত্ব সামলেছেন কন্টাই পুরসভায়।

অন্যদিকে বিজেপির অভিযোগ, কলকাতায় তৃণমূলের প্রভাবশালী নেতারা গ্রেফতার হওয়ার ঠিক পরেই অধিকারী পরিবারের সদস্যদের ডেকে পাঠানো হচ্ছে। এদিকে, জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে এসে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী। তার দাবি, আদালতের নির্দেশ অমান্য করেই অতিরিক্ত সময় ধরে জিজ্ঞাসাবাদ চালায় কাঁথি থানার পুলিশ। এ নিয়ে আদালতে অভিযোগ জানাবেন বলেও দাবি করেন সৌমেন্দু অধিকারী। কিন্তু, কেন এভাবে শুধুমাত্র সৌমেন্দু অধিকারীকে-ই বারেবারে ডেকে পাঠানো হচ্ছে, তা স্পষ্ট নয়।

 

আরো দেখুন:Basirhat:মাছ ধরার আটলে ৭ ফুটের কাল কেউটে!লোকালয়ে একের পর এক সাপ উদ্ধারে আতঙ্কিত এলাকাবাসী