আইন শৃঙ্খলা রক্ষার মাঝেই গাইলেন গান!মালদহের হবিবপুর থানায় কর্মরত এএসআইয়ের গানের জাদুতে মুগ্ধ সবাই!

দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে বাড়ি রাজ্য পুলিশের এএসআই বৈদ্যনাথ চক্রবর্তীর । ছোট বেলা থেকেই গানের প্রতি অধীর আগ্রহ রয়েছে তার। পরিবারের অনেকেই গান বাজনার সঙ্গে জড়িত। সেখান থেকেই গানের প্রতি আগ্রহ তার। চাকরী পাওয়ার আগে প্রায় ছয় বছর গান শিখেছেন। সেই সময় নিয়মিত গান গাইতেন, অনুষ্ঠান করতেন। তবে পুলিশের চাকরিতে যোগদানের পর গানের রেওয়াজ ছাড়তে হয়েছে বৈদ্যনাথ বাবুকে।

কাজের চাপে এখন আরো সম্ভব হয়ে ওঠেনা তার গানের রেওয়াজ। তবে কাজের ফাঁকে যেটুকু সময় পান অবসর সময়ে নিজে নিজে গুনগুন করে এখনো গান করেন তিনি। কারণ গান তাঁর ভালো লাগে। তাই গান গাওয়া ছাড়তে পারছেন না তিনি। বাড়িতে বসে নিজের ভাঙা গলায় গুনগুন করে গাওয়া গান মাঝে মধ্যে সোশ্যাল মাধ্যমে পোস্ট করেন। সেখান থেকেই অনেকে জানেন তিনি ভাল গান করেন।

এরইমধ্যে দুর্গাপুজোর সময় হবিবপুর ব্লকের আইহো এলাকায় পুজোর ডিউটি করছিলেন। সেই সময় স্থানীয় একটি পুজো মণ্ডপে যান। সেখানেই উদ্যোক্তারা তাঁকে গান করার অনুরোধ করেন। উদ্যোক্তাদের কথায় মঞ্চে উঠে গান করেন। পরপর তিনটি গান করেন তিনি। রেওয়াজ না করলেও তার গানের গলায় মুগ্ধ হন উপস্থিত দর্শকেরা।

 

আরো দেখুন:Bonga:বেহাল সেতু!দ্রুত সংস্কারের দাবি জানিয়ে বনগাঁ বাগদা সড়কের যোকা আমতলায় অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ গ্রামবাসীদের