সম্প্রতি রিলিজ করেছে দেব অভিনীত নতুন সিনেমা “বাঘাযতীন”। আর সেই সিনেমায় দেবের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী সৃজা দত্ত (Srija Dutta) । প্রথম ব্রেকে দেবের সাথে অভিনয় করা মানে বিশাল ব্যাপার। তাকে পর্দায় দেখে অনেকেরই দেখে মনে হয়েছে সিনেমা জগতে তিনি ভালো নাম করবেন। কিন্তু সিনেমার প্রযোজক তথা নায়ক দেব কি বলছেন তাকে নিয়ে?

এই সময় ডিজিটাল-কে দেওয়া এক সাক্ষাৎকারে দেব বলেন, “সৃজা (Srija Dutta) অনবদ্য অভিনেত্রী, পরিশ্রমী। একজন ভালো ছাত্রীর মধ্যে যা যা গুণ থাকা উচিত ওর মধ্যে সব রয়েছে। আমাদের ইন্ডাস্ট্রিতে অপশন কম, সেখানেও গ্রুপিজম চলে। সেখানে প্রত্যেকটা গ্রুপের তাঁদের নিজস্ব অভিনেতা অভিনেত্রীরা থাকে। তবে আমার মনে হয় ও যদি ধৈর্য্য ধরে তাহলে বড় জায়গা নিতে পারে।”

শুধু তাই নয়, দেব (Dev) চান যেনো নিজের পড়াশোনাটা শেষ করে আবার সিনেমা জগতে প্রবেশ করেন সৃজা। দেব বলেন, “তবু আমি ওকে বলি যেন ইঞ্জিনিয়ারিংটা পাশ করে। ওর সেকেন্ড ইয়ার চলছে। আমি ওকে বলি যে দুই বছর পরেও সিনেমা হতে পারে। আগে পড়াশোনাটুকু করা উচিত। যেহেতু আমি ওকে লঞ্চ করেছি আমি চেষ্টা করব ওকে ছবি দেওয়ার। পড়াশোনাটা করে নেওয়া উচিত।”

আরও পড়ুন: Durga Puja:কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে রাজ্যপালের দেওয়া পুরস্কার প্রত্যাখ্যান করলো লো ল্যান্ড এবং বন্ধুদল

Image source-Google

By Torsha