রণবীর কাপুর ও আলিয়া ভাটের দাম্পত্য জীবনের সমীকরণ নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। কখনো আলিয়ার লিপস্টিক পড়ায় রণবীরের আপত্তি হওয়া বা কখনো আলিয়ার চ্যাচানো নিয়ে রণবীরের আপত্তি। সবকিছু নিয়েই নেটিজেনদের মনে হয় আলিয়ার প্রতি ডমিনেটিং আচরণ করেন রণবীর।

তবে এই অভিযোগ নিয়ে নির্বিকার স্বয়ং রণবীর কাপুর। তার এসব নিয়ে খুব একটা যায় আসেনা। আবার আলিয়া ভাটকেও এই নিয়ে কোনো কথা কখনো বলতে শোনা যায়নি।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সমালোচনা প্রসঙ্গে রণবীর বলেন, ‘‘আমি নিজে সমাজমাধ্যমে নেই, তাই আমাকে এ নিয়ে এত মাথা ঘামাতে হয় না। তবে আমি মনে করি, নেতিবাচক আলোচনাও দরকার।

একজন শিল্পী হিসাবে আমি মনে করি, আমার কাজ নিয়ে প্রশংসা ও সমালোচনা— দুটোই দরকার। তবেই একটা ভারসাম্য বজায় থাকে। অনেক সময় শিল্পীদের নিয়ে এমন অনেক কিছু লেখা হয়, যা তাঁদের মতামত। এমন নয় যে, আমার ব্যক্তিসত্তা ওই মতামতের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে।

কেউ আমার কাজ পছন্দ করতে পারেন, কারও আবার তা ভাল নাও লাগতে পারে। তবে তাঁদের মতামতের মালিক তাঁরাই, আমি নই। আমি কিছু দিন আগেই পড়ছিলাম একটা লেখা, আমার খারাপ স্বভাব নিয়ে। আর সত্যি বলতে আমার তাতে অসুবিধা নেই।

যাঁরা এই ধরনের অভ্যাসের বিরুদ্ধে সরব, আমি তাঁদের পাশেই বরং দাঁড়াতে চাই। সে ক্ষেত্রে তাঁরা যদি মনে করেন আমাকে কেন্দ্র করে তাঁদের যুক্তি সামনে রাখবেন, আমি তাতেও রাজি। কারণ, তাঁদের লড়াইটা আমার রাগের চেয়ে বেশি জরুরি।’’

আরও পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন চন্দ্রকলা

Image source-Google

By Torsha