পুজোর মধ্যেই বিষাদ লেগেছে নবনীতার (Nabanita Das) মনে। জীতুর সাথে তার গত বছরের পুজোর সময় স্কুটি চেপে ঘুরে বেড়ানোর একটি ভিডিও সম্প্রতি শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ফাঁকা রাস্তায় দুজনে স্কুটি চেপে হাসি মুখে ঘুরে বেড়াচ্ছেন এবং নিজেদের বন্দী করেছেন সেলফি ক্যামেরায়।

একজন কমেন্টে লিখলেন, ‘শুভ বিজয়াতে এই কামনা রইল যে, এই ছবি টা প্রতি বছর আসুক, শুধু গত বছর নয়। ভালো থেকো। একসঙ্গে থেকো তোমরা।’ অপরজন লিখলেন, ‘তোমরা দুজন চেষ্টা করলেই আবার সব ঠিক হয়ে যাবে আগের মতনই।’ তৃতীয়জনের মন্তব্য, ‘আর এই বছর কী হয়ে গেল’!

পুজোর সপ্তাহখানেক আগে জিতু আর শ্বশুর-শাশুড়ির সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ‘এবার পুজোটা তোমাদের সঙ্গে কাটানো হবে না।’ পুরনো সব জিনিস বহিষ্কার করে দিলেও পুরনো স্মৃতিগুলো এখনো আকড়ে ধরে আছেন নবনীতা, যা বোঝা যাচ্ছে তার প্রাক্তনের সাথে গত বছরের স্মৃতির চিহ্ন দেখেই।

সারা পুজোটা ম্লান কেটেছে নবনীতার (Nabanita Das)। দুই একটা পুজো পরিক্রমা ছাড়া কোথাও বিশেষ যাননি তিনি। বরণ করেননি এই বছর মা দুর্গাকে।

জুন মাসের এক দুপুরে হঠাৎই নবনীতা ফেসবুকে লিখলেন, ‘আমরা দুজন দুজনের সাথে ভালো নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থেকো জিতু কমল।’ চমকে যান সকলে। তারপরেই তারা জানান তারা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

আরো পড়ুন: Malaika-Arjun: অর্জুনের বিশেষ সম্মোধনেও কি অভিমান কমলোনা মালাইকার?

Image source-Google

By Torsha