বলিউডে হট কাপলদের মধ্যে অন্যতম হলেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর (Arjun Kapoor)। সম্পর্কের প্রথম থেকেই তারা খবরের শিরোনামে। কখনো বয়সে ছোট ছেলের সাথে প্রেম করা নিয়ে ধেয়ে এসেছে কটাক্ষ। আবার কখনো তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে উঠেছে কথা। তবে আদতে তারা সম্পর্কে কি খুশি আছে? অন্দরের খবর। অনুযায়ী তাদের মধ্যে মান অভিমানের পালা এখনো শেষ হয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকাকে অর্জুন সম্পর্কে প্রশ্ন করা হলে মালাইকা বলেন, ‘‘আমি এই মুহূর্তে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমি এমন একটা সময়ে রয়েছি… আমি ব্যক্তিগত জীবন নিয়ে স্রেফ তখনই কথা বলি, যখন না বলে আর উপায় থাকে না। আমার কোনও সাফাই দেওয়ার নেই, কারণ এ নিয়ে যা কিছু বলার ছিল, তা আগেই বলা হয়ে গিয়েছে।’’

আবার মালাইকার জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে অর্জুন (Arjun Kapoor) লেখেন, ‘‘জন্মদিনের শুভেচ্ছা! এই ছবিটা একেবারে আমাদের সম্পর্কের মতো। তুমি আমার জীবনের হাসি-খুশি, আনন্দের সবটুকু। পরিস্থিতি যতই কঠিন হোক, আমি চিরকাল তোমার পাশে থাকব।’’ বোঝাই যাচ্ছে এখনো একে অপরের হাত ধরে থাকলেও তাদের সম্পর্কে কঠিন সমস্যার সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন: Weather Update: আজও বৃষ্টির সম্ভবনা দক্ষিণবঙ্গের জেলায় জেলায়

Image source-Google

By Torsha