মঞ্চ যেনো চাঁদের হাট!শুলংগুরি কলোনীর আনন্দ উৎসব নেতাজি তরুণ সংঘের দুর্গাপুজোর মণ্ডপের উদ্বোধনী অনুষ্ঠানে জগদ্ধাত্রী সিরিয়াল খ্যাত অভিনেত্রী অঙ্কিতা মল্লি!

শহর জুড়ে আলোর রসনা।মা এসে গেছেন।এই ধ্বনি সকলের কাছে পৌঁছে দিতে ইতিমধ্যেই সব মণ্ডপ জুড়ে শুরু হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান।তেমনি মঙ্গলবার জাকজমোক পূর্ন ভাবে সম্পন্ন হলো নিউটাউন থানার অন্তর্গত শুলংগুরি কলোনীর আনন্দ উৎসব নেতাজি তরুণ সংঘের দুর্গাপুজোর মণ্ডপের উদ্বোধনী অনুষ্ঠান।

এদিনের এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি,মেয়র পরিষদ আরত্রিকা ভট্টাচার্য এবং জি বাংলা জগদ্ধাত্রী সিরিয়াল খ্যাত অভিনেত্রী অঙ্কিতা মল্লি।

এছাড়াও উপস্থিত ছিলেন,পঞ্চায়েত সদস্য তথা পুজো কমিটির সম্পাদক করুণা রায়,ক্লাবের সম্পাদক রাহুল বিশ্বাস,শাহ আলম সহ বিশিষ্টজনেরা।

এদিন বিধায়ক তাপস চ্যাটার্জি এবং জি বাংলা জগদ্ধাত্রী সিরিয়াল খ্যাত অভিনেত্রী অঙ্কিতা মল্লি হাত দিয়ে ফিতে কেটে, প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সুভারম্ভ হয় এদিন।

সূত্রের খবর,এবছর তাদের পুজো ৪৪ তম বর্ষে পদার্পণ করেছে।মূলত,প্রতিবছরের মতো এ বছরও তাদের পুজোয় থাকছে নতুনত্বের ছোঁয়া।জানা গিয়েছে,এবছর কেজিএফের আদলে গড়ে তোলা হলো তাদের এই পুজো।

সব মিলিয়ে এদিনের এই উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যি চোখে পড়ার মতো।

 

 

 

আরো দেখুন:Arijit Singh: শান্ত স্বভাবের অরিজিৎ হঠাৎ চটে গেলো কেনো? ভাইরাল হলো ভিডিও