ভারতীয় ছবির হিট নায়কদের মধ্যে অন্যতম হলেন আমির খান (Amir Khan)। এক সময় একের পর এক হিট ছবি দিয়েছেন তিনি। কিন্তু গত ৬ বছরে বক্স অফিসে তেমন লাভের সম্মুখীন হননি আমির খান। ঠগস অফ হিন্দুস্তান এবং লাল সিং চড্ডা বক্স অফিসে সাফল্য লাভ করেনি। তাই আবার পুরানো ট্র্যাক ফিরিয়ে আনতে চলেছেন আমির খান। ২০০৭ সালে ‘তারে জমিন পর’ মুক্তি পেয়েছিল। এবার সেই ছবির অনুপ্রেরণাতেই এবার তৈরি করবেন ‘সিতারে জমিন পর’।

নিউজ ১৮-এর এক সমাবেশে যোগ দিয়ে আমির (Amir Khan) জানান, ‘আমি প্রকাশ্যে এটা নিয়ে আগে কথা বলিনি, তাই বিশেষ কিছু বলতে পারব না। কিন্তু নামটা বলতে পারি। ছবির নাম সিতারে জমিন পর। নিশ্চয়ই আপনাদের মনে আছে তারে জমিন পর ছবির কথা। এই ছবির নাম সিতারে জমিন পর, কারণ একই থিমে তৈরি এই ছবি তারে জমিন পর-এর থেকে ১০ পা এগিয়ে রয়েছে।’ আমির আরও জানান, তারে জমিন পর এই সকলে কাঁদিয়েছে, এই ছবি সবার মুখে হাসি ফোটাবে।

ছবির নিয়ে অভিনেতা আরও বলেন, ‘এই ছবির নাম খুব ভেবেচিন্তে রাখা কারণ থিমটা প্রায় একই। আমাদের সবার মধ্যেই খামতি থাকে, তার পাশাপাশি সবার মধ্যে একটা কিছু খাস ব্যাপার থাকে। সেই ভাবনা নিয়েই এই ছবি’।

আমির সিনেমা নিয়ে আরো বলেন, ‘৯ জন ছেলে থাকবে, তাদের সমস্যা থাকবে। আর তারা আমার চরিত্রকে সাহায্য করবে আমার সমস্যা কাটিয়ে উঠতে’।

আরও পড়ুন: Devlina Kumar: শুটিংয়ে ভেসলিন লাগানো পর্যন্ত নিষিদ্ধ ছিল দেবলীনার, জানালেন নিজেই

Image source-Google

By Torsha