ফের পিছিয়ে গেল জামিনের শুনানি!গত বছরের মতো এবারও কি জেলেই কাটবে কেষ্টদার পুজো?অনুগামীদের মনে ক্রমেই জোরালো হচ্ছে সেই আশঙ্কা।

সিবিআই গত বছরের আগস্ট মাসে গরু পাচার মামলায় গ্রেপ্তার করে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। প্রথম দিকে এই মামলা চলছিল আসানসোলের আদালতে। আসানসোলের সংশোধনাগারেই সেই সময় দিন কাটছিল অনুব্রতর।এরপর জিজ্ঞাসাবাদের জন্য অনুব্রতকে নিয়ে যাওয়া হয় দিল্লিতে। আপাতত অনুব্রত রয়েছেন দিল্লির তিহাড় জেলে। এরপর ইডি তাঁকে গ্রেফতারও করে। অনুব্রতর হিসাবরক্ষক, বোলপুরের বাসিন্দা মণীশ কোঠারিকে দিল্লি তলব করা হয় এই বছরের শুরুর দিকে। অনুব্রতর সম্পত্তি সংক্রান্ত নথিপত্র দেখতে চাওয়া হয় তাঁর কাছ।

এরপর জিজ্ঞাসাবাদের পর সিবিআই গ্রেপ্তার করে মণীশ কোঠারিকে। তবে মণীশ কোঠারি জামিন পেয়ে যান গত মাসে। এই আবহে সবার মনে প্রশ্ন পুজোর আগে কি জামিন পাবেন একদা বীরভূমের এই দাপুটে তৃণমূল নেতা?

মঙ্গলবার গরু পাচার মামলায় কেষ্ট মণ্ডলের জামিনের আর্জির শুনানি ছিল দিল্লি হাই কোর্টে। অ্যাডিশনাল সলিসিটার জেনারেল অন্য মামলায় ব্যস্ত থাকায় আদালতে আসতে পারেননি।তাই ইডির অন্য আইনজীবী আরও কিছুটা সময় চেয়েছেন। ফলে পিছিয়ে যায় জামিনের শুনানি। মামলার পরবর্তী শুনানি ১৯ অক্টোবর।পুজোর আগে আদৌ কেষ্ট মন্ডল বাড়ি ফিরতে পারবেন কিনা তা নিয়ে বড় সংশয় থেকেই যাচ্ছে। তাই মামলার পরবর্তী শুনানির দিন কি হয়,সেই দিকেই তাকিয়ে আছে গোটা বীরভূমবাসী।

 

 

আরো দেখুন:Purba Medinipur:পূর্ব মেদিনীপুরের তমলুকে থিম পুজোয় এবার উঠে এল করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনার চিত্র