বিরাট কোহলি মহেন্দ্র সিং ধোনি ইংল্যান্ডের বিরুদ্ধে ২০১৯ বিশ্বকাপের (ICC ODI World Cup) সময় কমলা জার্সি পরেছিলেন। এবারের বিশ্বকাপে কি এমন কিছু ঘটবে? ১৪ই অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘মাদার অফ অল ব্যাটল’।

ভারতীয় দল তাদের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে কমলা রঙের জার্সি পরবে বলে জানা গেছে। কিন্তু এই খবর সম্পূর্ণ ভুল। বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ আশিস শেলার এ কথা স্পষ্ট করেছেন।

আশিস শেলার বলেন, “ভারত এই বিশ্বকাপে কোনও পরিবর্তিত জার্সি পরবে না। এই বড় টুর্নামেন্টে, ভারত প্রতিটি ম্যাচের জন্য নীল জার্সি পরবে। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের পরিবর্তিত জার্সি পরে মাঠে নামার সমস্ত রিপোর্ট ভুল বলেই জানাতে চাই আমি। এসব প্রতিবেদনে কোনো বাস্তব সত্য নেই। কেউ তার নিজের কাল্পনিক গল্প লিখেছেন।”

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ছয় উইকেটের জয় দিয়ে তাদের কাপ অভিযান শুরু করেছে ভারত। ১১ই অক্টোবর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে কেএল রাহুল-কুলদীপ যাদব। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রশিদ খানের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। যদিও ভারত-পাকিস্তান ইস্যু এমন একটি বিষয় যা নিয়ে সবাই কথা বলছে। বিসিসিআই এই মহারণের জন্য ১৪০০০ টি টিকিট জারি করেছে।

রবিবার দুপুর ১২টা থেকে অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে। আগের নিয়ম মেনে এসব টিকিট অনলাইনে বুক করার ব্যবস্থা করা হয়েছে। বোর্ডের এই ঘোষণা টিকিট প্রত্যাশী ক্রিকেট ভক্তদের মুখে নিঃসন্দেহে হাসি ফোটাবে। কিন্তু তাতে বিতর্ক কমছেনা। ভারতীয় দল এবং তাদের অনুশীলনের জন্য ব্যবহার করা গোলাপি জার্সি নিয়ে আলোচনা চলছেই।

আরও পড়ুন:Rohan Mehra: তারকা সন্তান হওয়া স্বত্বেও কেনো কাজ পাননা রোহন?

By Sk Rahul

Senior Editor of Newz24hours