পুজো তো প্রায় চলেই এলো, আর কিছুদিনের অপেক্ষা মাত্র। আর এই পুজোতেই বহু বছর পর এক হয়েছেন টলিউডের বিখ্যাত জুটি রাহুল ও প্রিয়াঙ্কা (Rahul-Priyanka)। ছেলে সহজের জন্যই আইনি জটিলতা কাটিয়ে নিজেদের মধ্যে সমস্ত সম্পর্ক আবার সহজ করে নিয়েছেন তারা। কিভাবে পুজো কাটাবেন এই বছর তারা?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে রাহুল (Rahul Banerjee) বললেন,“আমি যাত্রার জন্য যদিও শহরের বাইরে যাব। তবে দিনের দিনই ফিরে আসব। এর মধ্যেই অবশ্য আমরা পরিকল্পনা করে ফেলেছি। আমি, সহজ, প্রিয়ঙ্কা আর আমার মা মিলে রাতে খেতে যাব। আমাদের তিন জনেরও পরিকল্পনা আছে ভাল কোনও জায়গায় নৈশভোজে। এ ছাড়াও পুজোর রাতে শহর যেন আরও আকর্ষণীয় হয়ে ওঠে। তাই রাতে ঘুরব। আগে পাড়ার ঠাকুরকে প্রণাম করানোর জন্য নিয়ে যাব সহজকে। আবার বাবাও ছোটবেলায় তাই করতেন।”

রাহুল ও প্রিয়াঙ্কা (Rahul-Priyanka) দুজনেই নানা কাজে ব্যাস্ত। ছবির ও বিজ্ঞাপনের কাজে ব্যস্ত তারা। তবে এতকিছুর মধ্যেও তিনজনে একসাথে পুজোর কেনাকাটা করতে গেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। রাহুল বললেন, “ছেলের জন্যই বেশি কেনা হয়েছে। মায়ের জন্য শাড়ি এবং জুতো কিনেছি।” আর প্রিয়ঙ্কাকে পুজোয় কী কিনে দিলেন রাহুল? এই প্রশ্নে অভিনেতার জবাব, “আমার ডিজ়াইনার বন্ধু প্রিয়ঙ্কার জন্য তৈরি করছে পুজোর জামা। আমিও বন্ধুদের তৈরি করা পোশাকই পরব এই পুজোয়।”

আরও পড়ুন: TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা

Image source-Google

By Torsha