সামনেই পুজো। কিন্তু শোনা যাচ্ছে পুজোর মুখেই বন্ধ হতে চলেছে টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক। সম্প্রতি টেলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে একসাথে নাকি গাঁটছড়া, ইচ্ছে পুতুল (Icche Putul) ও খেলনাবাড়ি এই তিনটি ধারাবাহিক নাকি বন্ধ হওয়ার মুখে। বর্তমানে বেঙ্গল টপার “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকের বিপরীতে থেকে যথেষ্ট ভালো টিআরপি দিলেও দশের মধ্যে আসতে পারেনি ইচ্ছে পুতুল। তাইজন্যই কি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে এই ধারাবাহিক? কবে বন্ধ হচ্ছে ধারাবাহিক?

হিন্দুস্থান টাইমসের পক্ষ থেকে অভিনেতার সাথে যোগাযোগ করা হয়েছিল। আর সেখানেই ‘নীল’ ওরফে মৈনাক বন্দ্যোপাধ্যায় জানালেন, ‘শেষ হচ্ছে কিনা এখনও কনফার্ম কিছু বলতে পারব না। প্রযোজনা সংস্থা বা চ্যানেলের তরফে আমাদের কিছু জানানো হয়নি। তবে হ্যাঁ, সোম থেকে বৃহস্পতি সম্প্রচার হবে। আবার গতকাল শুনলাম, পুজোর পর আমাদের টেলিকাস্টের দিন সংখ্যা ফের পাঁচ করে দেওয়া হবে।’

মূলত দুই বোনের গল্প নিয়ে এগিয়েছিল এই ইচ্ছে পুতুল (Icche Putul)। সেখান থেকে গিনি-রূপের বিয়ে, মেঘ-নীলের ডিভোর্স, নীল-ময়ূরীর বিয়ের পরিকল্পনা জমিয়ে রাখছে দর্শকদের। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের বিপরীতে দাড়িয়ে ৫.৫ টিআরপি দিয়েছে এই ধারাবাহিক। তবে এই ধারাবাহিকের ভবিষ্যত কি তা এখনই বলা যাচ্ছেনা।

আরও পড়ুন: ICC World Cup: বিশ্বকাপের প্রথম ম্যাচেই স্টেডিয়াম ফাঁকা!

Image source-Google

By Torsha