সারারাত বৃষ্টি। ফলে কলকাতার বিভিন্ন এলাকায় জল জমেছে। বিশেষ করে উত্তর কলকাতা ও মধ্য কলকাতায়। এছাড়াও, বেহালা এবং নিউ আলিপুরের মতো দক্ষিণ কলকাতার বেশ কয়েকটি পাড়ায় জল জমেছে। যদিও আবহাওয়া দফতর এদিন কলকাতা ও আশেপাশের এলাকায় বৃষ্টির পূর্বাভাস (Weather Update) দিয়েছে।

আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, পরবর্তী ৪৮ ঘন্টার মধ্যে, বিচ্ছিন্ন ভারী থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে যা কিছু এলাকায় সামাজিক জীবনযাত্রার সম্ভাব্য ব্যাঘাত ঘটাতে পারে।  বঙ্গোপসাগর থেকে ক্রমাগত আর্দ্রতা অনুপ্রবেশের প্রভাবে মাঝারি বজ্রপাতের সতর্কতা।

সর্বোচ্চ/মিনিট (°সে): ২৮.৫-৩০.৫/২৫-২৭
বৃষ্টি: মাঝারি থেকে বিচ্ছিন্ন ভারী

এদিন কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২৫.৩ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি নিচে। মঙ্গলবার এই তাপমাত্রা ছিল ২৬.১ ডিগ্রি সেলসিয়াস। আপেক্ষিক আর্দ্রতা সর্বোচ্চ ৯৮ শতাংশ, সর্বনিম্ন ৮৮ শতাংশ। গত ২৪ ঘন্টায় ৬১.৩ মিমি বৃষ্টিপাত হয়েছে। আগামী ২৪ ঘন্টায় কলকাতা ও আশপাশের এলাকায় আকাশ সাধারণভাবে মেঘলা থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ২৯ ও ২৬ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে।

আরও পড়ুন:Recipe: বাড়িতে বানিয়ে নিন সয়া ভেজ প্যানকেক

By Sk Rahul

Senior Editor of Newz24hours