জওয়ান বর্তমানে গোটা সিনেমার জগতে সাড়া ফেলে দিয়েছে তা কারুরই অজানা নয়। মুক্তি পাওয়ার পর থেকেই বেশিরভাগ শো হাউসফুল গেছে এই সিনেমার। তবে পরিচালক বিবেক অগ্নিহোত্রীর মতে এই সিনেমার সবকিছুই বাড়াবাড়ি।

জওয়ান সম্পর্কে বলতে গিয়ে বিবেক বলেন, “আমি মনে করি তার সাম্প্রতিক ছবিগুলো খুবই সুপারফিশিয়াল। সে এর থেকে অনেক ভালো করতে পারে।”

তিনি পাঠান এবং জওয়ানকে উল্লেখ করছেন কিনা তা বিশেষভাবে জিজ্ঞাসা করা হলে, চলচ্চিত্র নির্মাতা বলেছিলেন, “হ্যাঁ, যে ছবিটাই মুক্তি পেয়েছে, উনার ছবি। আমি যেগুলি দেখেছি, আমি সেগুলিকে খুব অতিরঞ্জিত বলে মনে করেছি। তারা স্তরে ঠিক আছে। একটি অ্যাকশন ফিল্ম কিন্তু সেগুলোকে ফিল্ম মেকিং এর মান হিসেবে উপস্থাপন করার জন্য যা হচ্ছে, আমি এটার সঙ্গে একমত নই। আমি মনে করি এটা একটা সাইকো উন্মাদনা। এতে আমার একটা সমস্যা আছে।”

তিনি বলেছেন শাহরুখের সোশ্যাল মিডিয়া এজেন্সি তাকে ‘আক্রমণ’ করেছে, নানা কটাক্ষ করেছেন। তাঁর কথায়, ‘অর অনুরাগীরা ভাবে আমি ভয়ঙ্কর অসম্মান করি শাহরুখকে। কিন্তু আমি সবসময় তাঁর ফ্যান।’

অন্যদিকে তার পরিচালিত সিনেমা “দ্য ভ্যাকসিন ওয়ার” শাহরুখের জওয়ানের সাথে চলছে সিনেমাহলে। ভ্যাকসিন ওয়ারের প্রধান চরিত্রে অভিনয় করেছেন নানা পাটেকর, পল্লবী জোশী, নিবেদিতা ভট্টাচার্য, গিরিজা ওক, রাইমা সেন, সপ্তমী গৌড়া এবং অনুপম খের।

আরও পড়ুন: Durga Puja 2023: এই দূর্গা পুজোয় কি প্ল্যান পর্দার মিশকার? জানালেন অহনা নিজেই

Image source-Google

By Torsha