বর্তমানে টলিউডের হট কাপল জীতু ও নবনীতার (Nabanita Das) ডিভোর্স নিয়ে সরগরম টলিপাড়া। ডিভোর্সের কারণ হিসেবে কখনো জীতুর, আবার কখনো নবনীতার পরকীয়া সম্পর্ক খুঁজে বার করে তাদের দায়ী করেছেন নেট দুনিয়া। কিন্তু এসবে খুব একটা পাত্তা দেয়নি দুইজনের কেউই।

সম্প্রতি শোনা যাচ্ছে নবনীতার নতুন বন্ধু স্নেহালের কারণেই তাদের সুখের দাম্পত্য জীবন শেষ পর্যন্ত ডিভোর্সে এসে দাঁড়িয়েছে। কিন্তু একথা কখনোই মেনে নেননি নবনীতা, আবার তাকে প্রতিবাদ করতেও দেখা যায়নি।

বর্তমানে “বিয়ের ফুল” ধারাবাহিকে কলির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন নবনীতা (Nabanita Das)। কিন্তু ব্যাক্তিগত জীবনে তাকে নিয়ে এত চর্চার পরেও সে চুপ কেনো? নবনীতা জানান, ‘কেউ ভালো জিনিস নিয়ে কথা বলছে তখন খুশি হলাম, আবার কেউ খারাপ বললে মন খারাপ এটা ঠিক নয়। কারুর সোশ্যাল মিডিয়া কমেন্ট আদালতের রায় নয়, কেউ নিজের মনের ভাবনা জানিয়েছে এইটুকুই। আমি সেইরকমভাবেই নিই কথাগুলো’।

টলি ফোকাস কলতাকাতে অভিনেত্রী বলেন, ‘নিজের পক্ষে সম্ভব হলে স্পষ্ট করি, কিন্তু যখন মনে হয় কাকে কৈফিয়ত দিচ্ছি! কেন দিচ্ছি তাহলে আমি কৈফিয়ত দিতেও আর বাধ্য থাকি না। আমার কাছে যদি প্রশ্নগুলো মাথাচাড়া দেয় তখন আমি নিশ্চয় নিজের দিক থেকে অবস্থান স্পষ্ট করি। সোশ্যাল মিডিয়া কোনও বটন নয়, এটা বিজনেসের মাধ্যম। আশেপাশের মানুষগুলো কথাবার্তা আলোচনা করার জন্য একটা মাধ্যম’।

২০১৯ সালের মে মাসে নিজেদের জীবন একসাথে শুরু করেন এই তারকা দম্পতি। তবে চার বছরের ব্যবধানে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তারা। পুরনো স্মৃতি ভুলতে এই বছর পুজোতে তাই কলকাতা না থাকার সিদ্ধান্ত নিয়েছেন নবনীতা। তবে বাইরে কোথায় এবং কর সাথে ঘুরতে যাবেন তিনি তা এখনো স্পষ্ট নয়।

আরও পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন ফুলকপির পরোটা

Image source-Google

By Torsha