পরিচালক জুটি নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘রক্তবীজ’এ বর্ধমানের এস পি সংযুক্তা মিত্রর বেশে দেখা যাবে মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty)। তার লুক ইতিমধ্যেই সামনে এসেছে। পরনে সাদা শার্ট, নীল জিন্‌স, সঙ্গে চামড়ার বুট এবং মানানসই রোদ চশমা। প্রথমবার “পোস্ত” ছবিতে এই পরিচালকদ্বয়ের সাথে প্রথম জুটি বেঁধেছিলেন মিমি (Mimi Chakraborty)।

সংযুক্তা মিত্রর প্রথম ঝলক ফেসবুকে পোস্ট করলেন পরিচালক। শিবপ্রসাদ লেখেন, “২০১৬ সালে মিমি চক্রবর্তীর সঙ্গে আমার পরিচয় । ‘পোস্ত’ সিনেমায় তার একক অভিনয়ের একটি দৃশ্যে সৌমিত্র চট্টোপাধ্যায় বলেছিলেন “এ তো কে এল রাহুল! একে কোথা থেকে খুঁজে পেলে? তুমি তো বলোনি আমাকে? প্রথম টেস্টেই ৩০০!” এ বারে আরও পরিণত, একদম কড়ক, নতুন মোড়কে মিমি। এস পি বর্ধমান, সংযুক্তা মিত্র।”

পুজোতেই আসতে চলেছে “রক্তবীজ”। আর তারই প্রচার চলছে দারুনভাবে। সম্প্রতি একটি মজার আড্ডায় নায়িকার সঙ্গে কাজ করার প্রসঙ্গে অভিনেতা বলেন, “মিমি হল পোলাও-খাসির মাংসের যুগলবন্দি, খেতে অনবদ্য। তবে হজম করতে না পারলে চাপ আছে।” এই ছবিতে মিমি, আবীর ছাড়াও প্রবীণ অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় এবং অনসূয়া মজুমদার।

আরো পড়ুন: Durga Puja 2023: পুজোর শপিং করতে গিয়ে ১৫টা শাড়ি কিনলেন কৌশানি

Image source-Google

By Torsha