পুজোয় বড়সড় চমক দিতে চলেছে ই-কমার্স সংস্থা মিসো।পাঁচ লাখ শূন্যপদে চাকরির সুযোগ আনতে চলেছে মিসো।

দিল্লি আইআইটির প্রাক্তনী ভিদিত আত্রে ও সঞ্জীব বার্নওয়াল মিলে ২০১৫ সালে সোশ্যাল ই-কমার্স প্ল্যাটফর্ম মিসো শুরু করেছিলেন। ডিসেম্বর মাসে পথচলা শুরু করেছিল সংস্থাটি। বাজার ধরতে তিনটি পিলারের উপর ভরসা রেখেছিল মিসো। সরবরাহকারী, রিসেলার ও কাস্টমার। এখানে সরবরাহকারীর কাছ থেকে রিসেলাররা জিনিস কেনেন ও তা শেষে কাস্টমারদের দেওয়া হয়। বর্তমান ফ্লিপকার্ট ও আমাজনের মতো বিগ ব্র্যান্ড ই-কমার্স প্ল্যাটফর্মের সঙ্গেও পাল্লা দিচ্ছে মিসো। নিজেদের জিনিসের দাম কম করেই মার্কেট ধরতে চাইছে এই সংস্থাটি। অন্য ই-কমার্স সংস্থার তুলনায় এই সাইটে জিনিসপত্রের দাম অনেক কম। পাশাপাশি প্রায় সবসময়েই অফারের সুবিধা পান গ্রাহকেরা।

কিছুদিন আগেই প্রায় ১৫০ কর্মী ছাঁটাই করেছিল এই অনলাইন শপিং প্ল্যাটফর্ম। এরমধ্যে জানা যাচ্ছে,খুব তাড়াতাড়ি ই-কমার্স সংস্থা মিসো কর্মী নিয়োগ করতে চলেছে।

সংস্থার তরফে জানানো হয়েছে, পাঁচ লাখ শূন্যপদে চাকরি দেবে মিসো।তারজন্য সিভি জমা করতে বলা হয়েছে যোগ্য প্রার্থীদের। টায়ার-৩ ও টায়ার-৪ গ্রুপে নিয়োগ শুরু হবে খুব তাড়াতাড়ি। শুরুতে ডেলিভারি অ্যাসোসিয়েটদের নেওয়া হবে। তারপর অন্যান্য গ্রুপে নিয়োগ শুরু হবে।

 

 

আরো দেখুন:Meesho:পাঁচ লাখ শূন্যপদে চাকরির সুযোগ নিয়ে,পুজোয় বড়সড় চমক দিতে চলেছে ই-কমার্স সংস্থা মিসো!