এশিয়ান কাপে পারফরম্যান্স ভালো হয়নি। পাকিস্তান টুর্নামেন্ট থেকে ছিটকে যেতেই বিতর্ক শুরু হয়। এবার বিশ্বকাপ খেলতে ভারতে আসার আগেই নতুন করে বিতর্কে জড়ালেন বাবর আজম (Babar Azam)। কিন্তু সেটা ক্রিকেটের জন্য নয়। এবার মাঠের বাইরের আচরণের জন্য জরিমানা করা হয়েছে পাকিস্তান অধিনায়ককে। আসলে হাইওয়ের উপর বেলাগাম গতিতে গাড়ি চালাচ্ছিলেন বাবর (Babar Azam)। এ কারণে পাকিস্তানের পাঞ্জাব হাইওয়ে পুলিশ তাকে জরিমানা করেছে। সেই ছবিটি ভাইরাল হতে সময় লাগেনি।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, লাহোরের হাইওয়েতে বাবর তার অডি গাড়িটি প্রায় উদ্বেগজনক গতিতে চালাচ্ছিলেন। ফলে স্থানীয় পুলিশ তাকে জরিমানা করেছে। বাবরকে গ্রেপ্তার করা হয়েছে বলেও দাবি করেছিল কয়েকটি সংবাদমাধ্যম। সূত্রের খবর, বাবরকে নাকি শুধুমাত্র চালান কেটেই ছেড়ে দেওয়া হয়েছে। তবে বাবর আজমকে কত টাকার চালান কাটা হয়েছে সেই ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এর আগেও পুলিশের নজরে আসে বাবর। গত চার মাসে এই নিয়ে দ্বিতীয়বার পুলিশের হাতে পড়লেন বাবর। গত বছরের মে মাসে লাহোর পুলিশ তাকে গ্রেফতার করে। সে সময় বাবরের বিরুদ্ধে লাইসেন্স প্লেট খুবই ছোট বলে অভিযোগ ওঠে। এ কারণে বাবরকে মাঝরাস্তায় আটকানো হয়েছিল। পরে পুলিশের সতর্কবার্তায় তাকে ছেড়ে দেওয়া হয়।

অনেক সমস্যার মধ্য দিয়ে ভারতে প্রবেশের ভিসা পেয়েছেন মোহাম্মদ রিজওয়ান শাহীন শাহ আফ্রিদি। ২৭ সেপ্টেম্বর ভারতের উদ্দেশে রওনা হবে পাকিস্তান ক্রিকেট দল। প্রথমে তারা দুবাই যাবেন। এরপর সন্ধ্যায় সেখান থেকে হায়দ্রাবাদের উদ্দেশ্যে রওনা হবে। ২৯ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম অনুশীলন ম্যাচ খেলবে তারা। এর আগেও দলের অধিনায়ককে নিয়ে এমন খবর ফাঁস হয়েছিল।

আরও পড়ুন:Digha:কড়ি খসিয়ে আর যেতে হবে না সিঙ্গাপুর!দিঘাতেই মিলবে বিনোদনের নতুন ডোজ

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours