কাজের চাপ থাকায় প্রিয়াঙ্কা চোপড়া অনুপস্থিত ছিলেন পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) বিয়েতে। কিন্তু সোশ্যাল মিডিয়া অন্য কথা বলছে। কোনো কাজ না করে বাড়িতে মেয়ে মালতী ম্যারির সঙ্গে উইকেন্ড কাটাচ্ছেন নায়িকা। তাহলে কেনো গেলেন না তিনি তার প্রিয় বোনের বিয়েতে?

এরপরেই নেটপাড়ায় শুরু হয়েছে জল্পনা কল্পনা। তবে এবার নবদম্পতির ছবি শেয়ার করে সোস্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পাঠালেন পরিণীতির মিমিদি। রাগনীতির বিয়ের ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘পারফেক্ট ছবি। নবদম্পতিকে তাঁদের বিশেষ দিনে অনেক ভালোবাসা পাঠালাম। চোপড়া পরিবারে রাঘব তোমাকে স্বাগত। আশা করি আমাদের সঙ্গে পাগলামিতে ডুব দিতে তুমি রাজি।’ বোন পরিণীতির উদ্দেশ্যে তিনি লেখেন, ‘তিশা, তুমি সবচেয়ে সুন্দর কনে। সারাজীবন তোমরা আনন্দে থাক, ভালোবাসা ও আশীর্বাদ পাঠালাম। একে অপরের খেয়াল রেখ আর এই ভালোবাসা অটুট রেখো।’

রবিবার উদয়পুরে চার হাত এক করেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। রাঘব ও পরিণীতিও পরেছিলেন সাদা ও প্যাস্টেল রঙের শেরওয়ানি ও লেহেঙ্গা। পরিণীতির হালকা মেকআপ, সাধারণ হেয়ার স্টাইল, রাঘব লেখা ভেল, কাস্টোমাইজ কলেরা থেকে নজর কেড়েছে অভিনেত্রীর হিরে-পান্নার গয়না ও মেহেন্দির ডিজাইন।

আরো পড়ুন: ICC World Cup: বিশ্বকাপে অনিশ্চিত শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা

Image source-Google

By Torsha