অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে জসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) পাচ্ছেনা ভারত। টিম ম্যানেজমেন্ট বুমরাহকে তার পরিবারের সাথে সময় কাটানোর জন্য “ছুটি” দিয়েছে। তাকে সঙ্গ না দিয়েই তিনি ইন্দোর চলে যান। বুমরাহ তার নবজাতক পুত্রকে দেখতে বাড়ি ফিরেছেন। বুমরাহের জায়গায় দলে এসেছেন বাংলার পেসার মুকেশ কুমার।

গত ৪ সেপ্টেম্বর একটি পুত্র সন্তানের বাবা হন বুমরাহ (Jasprit Bumrah)। তারকা পেসারের স্ত্রী সঞ্জনা গণেশন ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাগ্রামে সুসংবাদটি ঘোষণা করেছেন এই ক্রিকেটার। নবজাতকের নাম রেখেছেন অঙ্গদ। তখন এশিয়া কাপ চলছিল। মাঝপথে দেশে ফেরার একদিন পরই শ্রীলঙ্কায় ফিরতে হয় বুমরাহকে। ছেলের সঙ্গে কাটানোর মতো সময় ছিল না তার। এদিকে সামনেই বিশ্বকাপ। ক্রিকেটারদের দীর্ঘ সময় পরিবার থেকে দূরে থাকতে হবে। তাই বর্তমান সিরিজের মাঝপথে বুমরাহকে বিরতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট। আসলে প্রথম ম্যাচে খেলানোর পর রবিবার বুমরাহকে এমনিতেও বিশ্রাম দেওয়া হত। খেলানো হতো প্রসিদ্ধ কৃষ্ণকে । তাই দুই দিনের ছুটি নিয়েছেন বুমরাহ। তৃতীয় ওয়ানডেতে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। দ্বিতীয় ম্যাচে বুমরাহর পরিবর্তে মুকেশ কুমারকে দলে নেওয়া হলেও প্রথম একাদশে তাঁকে রাখা হয়নি।

ভারতের প্রথম একাদশে এদিন একটিই পরিবর্তন করা হয়েছে। বুমরাহের (Jasprit Bumrah) জায়গায় দলে এসেছেন প্রসিদ্ধ কৃষ্ণ। এদিনও ওয়াশিংটন সুন্দর সুযোগ পেলেন না । অর্থাৎ, বিশ্বকাপের প্রয়োজনে অশ্বিনকে আগে থেকেই ডাকার কথা ভেবেছে টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন:Weather Update: নিম্নচাপের প্রভাবে দিনভর বৃষ্টি জেলাগুলিতে

By Sk Rahul

Senior Editor of Newz24hours