জানেন কি শুধু অভিষেক নয়,অভিষেক বাদে আরো অনেকের সম্পত্তির খতিয়ান জানতে চাইছে হাইকোর্ট!তালিকায় কারা আছে জানেন?কি খুঁজতে মরিয়া কলকাতা হাইকোর্টের বিচারপতি?শুনলে চোখ উঠবে কপালে!

বর্তমানে নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। এরই মধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পত্তির উৎস,পরিমাণ জানতে চেয়েছে কলকাতা হাইকোর্ট।

তবে জানেন কি শুধুই লিপস অ্যান্ড বাউন্ডসের সিইও অভিষেকই নয়, তার পাশাপাশি লিপস অ্যান্ড বাউন্ডসের সমস্ত ডিরেক্টরের সম্পত্তির হিসেব চেয়েছে কলকাতা হাইকোর্ট? একই সঙ্গে সংস্থার আয়-ব্যয়ের হিসাব ও শুরু থেকে নিয়ে এখনও পর্যন্ত সংস্থার কর্মকাণ্ড জানতে চেয়ে রিপোর্ট তলব করেছে হাইকোর্ট?

এখানেই শেষ নয়, এই মামলায় এখনও পর্যন্ত যে সকলের টলিউড অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়েছে তাদের সম্পত্তির খতিয়ানও আদালতে জমা করার নির্দেশ দিয়েছেন বিচারপতি। রিপোর্ট দিতে হবে ইডিকেও।

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতিতে ধৃত কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্রর সূত্র ধরেই সংস্থা ‘লিপস অ্যান্ড বাউন্ডস’র নাম উঠে আসে।

জানা গিয়েছে,এই সংস্থার চিফ এক্সিকিউটিভ অফিসার ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তবে শুধু অভিষেক নয়,অভিষেকের পরিবারের একাধিক সদস্য ওই সংস্থার ডিরেক্টর পদে রয়েছেন। এবার সংস্থার ডিরেক্টরের সম্পত্তির হিসেবের অর্থ অভিষেকের পরিবারের যে সকল সদস্য ওই সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন তাদেরও সম্পত্তির খতিয়ান এবার দেখতে চাইছে কলকাতা হাইকোর্ট।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই।তদন্তের পর কি উঠে আসে,সেই অপেক্ষায় রয়েছে সাধারণ মানুষ।

 

 

আরো দেখুন:Hilsa:দুর্গাপুজোর আগেই বাংলাদেশের রূপালী শস্য অর্থাৎ পদ্মার ইলিশ এসে পৌঁছল ভারতে