টেলিভিশন জগতে বেশ চেনা মুখ কৌশাম্বী চক্রবর্তী। যেই সিরিয়ালে তিনি অংশ নেন সেই সিরিয়ালই মোটামুটি ভাগ্যক্রমে টিআরপি তালিকার এক থেকে পাঁচের মধ্যে থাকে। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “ফুলকি”তে। তবে কাজের প্রেসার এতটাই বেশি যে একদিন ছুটিও পাচ্ছেন না অভিনেত্রী। তাই পুজোর বাজার মন ভরে করতে পারছেন না তিনি।

আনন্দবাজার অনলাইনের তরফে পুজোর পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞেস করলে একটু বিষন্নতার কৌশাম্বী (Kaushambi Chakraborty) বললেন, “একটা দিন ছুটি চাইছি। কিন্তু ছুটি পাচ্ছি কই। এখন তো আমরা নিজেরা জামাকাপড় কিনি সারা বছরই। কিন্তু মা-বাবা, দাদাকে তো কিছু দিতে হবে। তার জন্য তো এক দিন দোকানে যেতে হবে। সেই সময়টাও পাচ্ছি না। কারণ, এখন আবার শুরু হয়ে যাবে পুজোর ব্যাঙ্কিং। তা হলে আর সময় কোথায়! মা যাচ্ছে দোকানে, সেখানে গিয়ে ভিডিয়ো কল করছে। আর বলছি যেটা ভাল লাগছে কিনে নাও। একটু তো মনখারাপ লাগছেই।”

তবে পুজোর কেনাকাটায় আগ্রহ থাকলেও পুজোয় রাস্তায় ঘুরতে খুব একটা ভালবাসেন না কৌশাম্বী (Kaushambi Chakraborty)। তিনি বললেন, “আমি তো অনেক ছোট বয়স থেকে কাজ করছি। তাই কোনও দিনই পুজোর সময় লাইন দিয়ে ঠাকুর দেখার আগ্রহ নেই আমার।” তার ইচ্ছা পুজোর চার দিনই নিজের পরিবার ও বন্ধুবান্ধবকে সময় দেওয়ার। পুজোর একটা দিন বন্ধুদের সাথে খাওয়াদাওয়ার প্ল্যান আছে অভিনেত্রীর।

আরও পড়ুন: Weather Update: উত্তরবঙ্গে প্রবল বৃষ্টির সতর্কতা, দক্ষিণবঙ্গে কমবে বৃষ্টি

Image source-Google

By Torsha