এবারে হোয়াটসঅ্যাপেও (WhatsApp) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)! 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) গণেশ চতুর্থীর পুণ্য লগ্নে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হোয়াটসঅ্যাপ চ্যানেলে (WhatsApp Channel) যোগ দিয়েছেন। আর এই চ্যানেলে যোগ দিতেই হু হু করে বেড়ে চলেছে তাঁর ফলোয়ার্স সংখ্যা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

 জনপ্রিয়তা শুধু ভারতেই নয়, গোটা বিশ্বে ছড়িয়ে পড়ছে। ২০১৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে জনপ্রিয়তা ক্রমেই বৃদ্ধি পেয়েছে নমোর। বর্তমানে বিশ্বের 

PMmodi

তাবড় রাষ্ট্রনেতাদের পিছনে ফেলে জনপ্রিয়তার নিরিখে সবার উপরে বিরাজ করছেন ভারতের প্রধানমন্ত্রী মোদী। বিদেশের মাটিতেও বিভিন্ন সময়ে মোদীর জাদু দেখা গিয়েছে। তাঁকে এক ঝলক দেখার জন্য বিদেশের মাটিতেও ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে থাকেন মানুষজন। প্রধানমন্ত্রীও কখনও তাঁদের নিরাশ করেন না। কখনও কাছে গিয়ে হাত মিলিয়ে, কখনও হাত নেড়ে নিজের ভালোবাসা প্রকাশ করেন।

সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় হয়ে উঠেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এক্স হ্যান্ডেলে হোক বা ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব- প্রতিটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর জনপ্রিয়তার ধারে কাছে দেশের অন্য কোনও রাজনীতিক ব্যক্তিত্ব টিকতে পারছে না। সম্প্রতি মেটা একটি নতুন ফিচার নিয়ে আসে যার নাম হোয়াটসঅ্য়াপ চ্যানেল। সেখানে আরও একবার মোদী ম্যাজিক তার প্রভাব বিস্তার করল। হোয়াটসঅ্যাপ চ্যানেলে আসার ২৪ ঘণ্টার মধ্যেই তাঁর ফলোয়ার সংখ্যা ১০ লাখের উপরে উঠে গেল। জনসংযোগের নতুন পথে হেঁটে সফল হলেন তিনি। পিএম মোদী হোয়াটসঅ্যাপ চ্যানেলের তরফে আপনার কাছে ইনভিটেশন না এলে আপনি তাঁর চ্যানেলটি ফলো করতে পারবেন না। অর্থাত্‍ চ্যানেলে যাঁর অ্যাকাউন্ট রয়েছে তাঁর নম্বর, ব্যক্তিগত তথ্য অন্য কেউ দেখতে পাবেন না। চ্যানেলের মাধ্যমে একতরফা ভাবে সম্প্রচার করতে পারবে যে কেউ।

আরো দেখুন:RBI:স্নাতক পাশ করলেই মিলবে আরবিআই-এর চাকরি!আবেদন করতে কি কি প্রয়োজন?জেনে নিন