যেখানে থাকবে না মূর্তি ,থাকবে না কোন উপাচার, থাকবে শুধু বিশ্বকর্মার কারিগর। এই ভাবনাকে পাথেয় করে রাজারহাট নিউটাউন বিধানসভার বিধায়ক তাপস চ্যাটার্জীর আন্তরিক উদ্যোগে ও বিধাননগর ৩ নম্বর ওয়ার্ডের পৌরমাতা তথা মেয়র পারিষদ আরাত্রিকা ভট্টাচার্যের উদ্যোগে অনুষ্ঠিত হলো আমার বিশ্বকর্মা পুজো। তৎসহ ৩ নম্বর ওয়ার্ড অঞ্চলের ২০২২ সালের ঈদ মিলন উৎসব, দুর্গোৎসব, শ্যামাপূজা ও মহরম কমিটি গুলোকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হলো।

স্থানীয় নারায়নপুর বটতলা মোড়ে উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানের শুভ সূচনা করেন রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জী। উপস্থিত ছিলেন বিধাননগর পৌর নিগমের ৩ নম্বর ওয়ার্ডের পৌর মাতা তথা মেয়র পারিষদ আরাত্রিকা ভট্টাচার্য, বিধান নগর পৌরনিগমের ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল, বিধান নগর পৌর নিগমের দুই নম্বর ওয়ার্ডের পৌর মাতা তথা মেয়র পারিষদ সদস্য রহিমা বিবি মন্ডল, বিধান নগর পৌরনিগমের ১ নম্বর বোরো চেয়ারম্যান শাহনওয়াজ আলী মন্ডল, বিধান নগর পৌর নিগমের পাঁচ নম্বর ওয়ার্ডের পৌর মাতা নন্দিনী ব্যানার্জি, এক নম্বর ওয়ার্ডের পৌর পিতা পিনাকী নন্দী, নারায়ণপুর থানার আই সি শুভাশিস ঘোষ, বিশিষ্ট সমাজসেবী রতন মৃধা সহ বিশিষ্টজনেরা।

উক্ত মঞ্চ থেকে এলাকার ছোট ছোট শিশুদের হাতে ঘুড়ি ও লাটাই এলাকায় রিক্সা চালক ও ভ্যানচালক ভাইদের হাতে বিশেষ সমবর্ধনা তুলে দিলেন রাজারহাট নিউটাউন বিধানসভার বিধায়ক তাপস চ্যাটার্জী। উক্ত অনুষ্ঠানকে ঘিরে এলাকাবাসীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

 

আরো দেখুন:Swastika Dutta: এবার শান্তনু মহেশ্বরীর সাথে কাজ করতে চলেছেন স্বস্তিকা দত্ত