বর্তমানে ইন্ডাস্ট্রিতে ভাঙছে একের পর এক বিয়ে। সম্পর্ক যেনো হয়ে গেছে তাদের ঘরের মতো। একটু ঠোকা লাগলেই ভেঙে যাচ্ছে হুড়মুড় করে। কিন্তু এরই মাঝে নিজেদের সম্পর্ককে নিয়ে দিব্যি এগিয়ে যাচ্ছে রাজা ও মধুবনী।

ভালোবাসা ডট কম থেকে তাদের প্রেমের শুরু, এরপর বিয়ে করেন তারা। বর্তমানে এক সন্তান কেশবকে নিয়ে দিব্যি আছেন রাজা ও মধুবনী। তবে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে বর্তমানে যেভাবে ডিভোর্স আর পরকীয়ার খবর সামনে আসছে তা নিয়ে টলি টাইমের সামনে মুখ খুলতে দেখা যায় তাঁকে।

মিডিয়াকে মধুবনী (Madhubani Goswami) বলেন, ‘আমাদের পেশায় অনেক কিছুই শোনা যায়। আজ একজনের সঙ্গে, কাল একজনের সঙ্গে। আমি আর রাজা না রাত্রে বাড়িতে হাসাহাসি করি। কীকরে সম্ভব।

কী করে পারে এটা করতে। প্রেম-ভালোবাসা থাকলে কী করে এটা সম্ভব। তাহলে বুঝতে হবে প্রকৃত প্রেম এটা ছিল না। অন্য কিছু ছিল, ভালোবাসা ছিল না। সম্পর্কে এখন আর কেউ সৎ থাকতে পারছে না। এ ওকে ঠকিয়ে ফেলছে।’

মধুবনী (Madhubani Goswami) আরও বলেন, ‘সম্পর্কের ৪টে ভিত। একটা হচ্ছে বিশ্বাস। একটা হচ্ছে ভালোবাসা। একটা হচ্ছে সঙ্গীর প্রতি সৎ থাকা, আর আরেকটা হচ্ছে সঙ্গীকে সম্মান দেওয়া। এই ৪টের একটাও নড়বড়ে হলে সম্পর্ক ধ্বসে পড়বেই।

তোমাদের যদি এরকম থাকে আজ একে ভালো লাগছে কাল ওকে ভালো লাগছে না, তাহলে কমিটমেন্ট করো না। লিভ ইন করো। সম্পর্কে থাকলে সেই বিশ্বাসটা রাখো ভাই। এ আজ ওকে বিয়ে করছে, কাল ওকে বিয়ে করে নিল। কী যে বলব, খারাপও লাগে, হাসিও পায়।’, ।

আরও পড়ুন: ICC ODI World Cup: বড়সড় ধাক্কা খেল বাবর আজমের পাকিস্তান

Image source-Google

By Torsha