বৃহস্পতিবার মানেই সিরিয়াল জগতের মহা যুদ্ধ। কারণ এই দিনকেই কোন সিরিয়াল কাকে পিছনে ফেলে কতদূর এগিয়ে গেলো, কতোটা দর্শকদের মন জয় করতে পারলো তা বিচার করার দিন। প্রতি বৃহস্পতিবারের মতো এবারেও প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকা।

তবে এবার টিআরপি তালিকায় ঘটে গেছে এক অবিস্মরণীয় ঘটনা। বেশ অনেক সপ্তাহ জুড়ে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছিল অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রীর (Jagaddhatri) মধ্যে। তাই কখনো প্রথম আবার কখনো দ্বিতীয় স্থানে থাকত জগদ্ধাত্রী। তবে এবার একেবারে সটান চতুর্থ স্থানে নেমে গেছে এই ধারাবাহিক। এই প্রসঙ্গে কি বলছেন ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)?

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, “যখন আমরা এক নম্বরে ছিলাম তখনও যে খুব উৎফুল্ল হয়েছিলাম তেমনটা নয়। আর যদি ভাল করে নম্বরগুলি লক্ষ করেন তা হলে দেখবেন যে সিরিয়াল প্রথমে আছে, আর যে দ্বিতীয়তে আছে তাদের মধ্যে নম্বরের ফারাক খুব একটা নয়। এত কম পার্থক্য যা আলোচনা করার মতো নয়। এ ছাড়া মানুষের ভালবাসা পাচ্ছি এটাই বড় ব্যাপার। কত নম্বরে আছি সেটা আমায় একদমই ভাবায় না।”

প্রসঙ্গত, দেখতে দেখতে জগদ্ধাত্রীর (Jagaddhatri) বয়স হয়ে গেলো এক বছর। এখনো মানুষের থেকে সমানভাবে ভালোবাসা পাচ্ছে এই ধারাবাহিক। আর তাতেই ভীষণ খুশি অঙ্কিতা (Ankita Mallick)।

আরও পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন এই দুর্দান্ত সুজির গোলাপজাম

Image source-Google

By Torsha