ঘূর্ণিঝড়টি আজ বুধবার নিম্নচাপে রূপান্তরিত হবে। ওড়িশায় ভারী বৃষ্টির সতর্কতা জারি (Weather Update) করা হয়েছে। এর প্রভাব পড়বে বাংলায়। দক্ষিণবঙ্গের সমস্ত জেলায় আজ এবং আগামীকাল বৃহস্পতিবার হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ওড়িশার পার্শ্ববর্তী এবং উপকূলীয় জেলাগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবার পর্যন্ত বৃষ্টি।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে বিচ্ছিন্ন সংক্ষিপ্ত বিস্ফোরণ সহ বর্ষা পুনরুজ্জীবনের সাথে আর্দ্র আবহাওয়া বজায় থাকবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩২-৩৪/২৬-২৮

👉বৃষ্টি: হালকা থেকে তীব্র তীব্র

👉মেঘলা: আংশিক থেকে বিরতিহীন মেঘলা

👉 বাতাসের গতি: মাঝারি থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ুঃ দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: মাঝারি থেকে উচ্চ

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ উচ্চ

👉আরাম: পরিমিত

আজ, বুধবার সকালের দিকে আংশিক মেঘলা আকাশ এবং আর্দ্রতাজনিত অস্বস্তি। বেলা বাড়লে মেঘলা আকাশ ও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা (Weather Update) বাড়বে। শনিবার থেকে বাতাসের পরিবর্তন হতে পারে। আগামী তিন দিন দক্ষিণবঙ্গের তাপমাত্রা কমবে। দক্ষিণবঙ্গে শুক্র ও শনিবারের মধ্যে তাপমাত্রা চার ডিগ্রি সেলসিয়াস কমবে।

কলকাতার আকাশ আংশিক মেঘলা। সকালের তাপমাত্রার সাথে আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে। দিনভর বৃষ্টি ও বজ্রপাতের সম্ভাবনা বাড়বে। বৃহস্পতিবার বা শুক্রবার মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। শুক্রবার থেকে বৃষ্টি কমবে।

আরও পড়ুন:Hindustan Copper Limited:মাধ্যমিক পাশ করলেই মিলবে হিন্দুস্থান কপার লিমিটেড কোম্পানির উচ্চ পদে চাকরি

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours