মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং বিধাননগর পৌরনিগম ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিনু মন্ডলের উদ্যোগে রবিবাসরীয় সকালে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

তারুলিয়া পাত্রপাড়া ১ম সরণীর ফুটবল খেলার ময়দানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় এদিন।মোট ৭০০ জন রক্তদাতা রক্তদান করেন এদিন।

রক্তদানের পাশাপাশি এদিন চক্ষু পরীক্ষা শিবিরের সাথে স্বাস্থ্য শিবিরেরও আয়োজন করা হয়।একইসঙ্গে শিক্ষকদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।এছাড়াও এই অনুষ্ঠানে আগত সকল অতিথিদের হাতে তুলে দেওয়া হয় একটি করে চারা গাছ।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,- দমকল মন্ত্রী সুজিত বসু,মেয়র কৃষ্ণা চক্রবর্তী,রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি সহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলরের পাশাপাশি বিশিষ্ট জনেরা।

এদিনের অনুষ্ঠানের মাধ্যমে কাউন্সিলর বিনু মন্ডল বলেন,-“রক্তদান মহৎ দান।রক্তের কোনো ধর্ম হয়না।আপনার দান করা একফোঁটা রক্ত বাঁচিয়ে দিতে পারে একটি মুমূর্ষ রোগীর প্রাণ।রক্তের মূল্য কতখানি তা জানা উচিত প্রতিটি মানুষের।”

সব মিলিয়ে এদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেসের সকল কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যি চোখে পড়ার মতো!

 

 

আরো দেখুন:Hardik Pandya: এশিয়া কাপের মধ্যেই বিস্ফোরক হার্দিক