চলতি এশিয়া কাপে (Asia Cup 2023) ‘মাদার অফ অল ব্যাটল’-এর উদ্বোধনী রাউন্ড বৃষ্টিতে ভেসে গেলেও, রোহিত শর্মার দলের বিপক্ষে বাবর আজমের ম্যাচআপ হবে ১০ই সেপ্টেম্বর রবিবার। সুপার ফোরের খেলায় প্রবেশের আগে, পাকিস্তানি অধিনায়ক ‘মেন ইন ব্লু’ ব্রিগেডকে হুঙ্কার দিলেন।

বাংলাদেশের বিপক্ষে সাত উইকেটের জয়ের পর পাকিস্তান বেশ আত্মবিশ্বাসী। সংবাদ সম্মেলনে ভারতের বিপক্ষে ম্যাচের বিষয়ে প্রশ্ন করা হলে বাবর আজম (Babar Azam ) জবাব দেন, “বাংলাদেশের বিপক্ষে আমরা যেভাবে খেলেছি, ভারতের বিপক্ষেও আমরা একই মেজাজে খেলব। বাকি ম্যাচেও আমরা একইভাবে খেলব। বর্তমান প্রতিযোগিতায় আমাদের সর্বোচ্চ চেষ্টা। চাপমুক্ত হয়ে মাঠে নামব।”

শাহিন শাহ আফ্রিদি ও হ্যারিস রাউফের মতো প্রথম রাউন্ডে ভারতের টপ অর্ডার তাসের ঘরের মতো ভেঙে পড়ে। ঈশান কিষান ও হার্দিক পাণ্ডিয়া রুখে না দাঁড়ালে ভারতের ইনিংস কম রানেই শেষ হতে পারত। সেটি মনে করে বাবর বলেন, “আমি মনে করি না যে বৃষ্টির কারণে ভারতীয় ব্যাটসম্যানদের মনোযোগ ব্যাহত হয়েছিল। বিপরীতে, আমি মনে করি আমাদের বোলাররা ভাল খেলেছে। স্কোরবোর্ড দেখলেই তা বোঝা যায়। ভারতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে সেই ঘাতক মানসিকতা নিয়েই খেলব। ”

চলতি এশিয়া কাপে (Asia Cup 2023) ভারত এখনও ভাল পারফরম্যান্স করতে পারেনি। নেপালের বিরুদ্ধে ১০-এ জয়ের পরও, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে তাদের ব্যাটিং পারফরম্যান্স আহামরি কিছু ছিলনা। ফিরতি ম্যাচে কি বিরাট কোহলির ব্যাটে দল ঘুরে দাঁড়াবে? ক্রিকেট দুনিয়া এখন সেটাই দেখার জন্য অপেক্ষা করছে।

আরও পড়ুন:Weather Update: জন্মাষ্টমীতে কেমন থাকবে আবহাওয়া?

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours