২০১১ সালে বিখ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেন কালকি কোয়েচলিন (Kalki Koechlin)। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টিকলো না। ২০১৩ সালের সেপ্টেম্বরেই বিচ্ছেদ ঘোষণা করেন এই তারকা দম্পতি। বিচ্ছেদের পর কালকির জীবনে নতুন প্রেম আসে। তবে তার প্রেমিক ইজরায়েলি সঙ্গীতশিল্পী গাই হর্ষবর্গ বিয়েতে বিশ্বাসী নন। তবে তাদের একটি কন্যা রয়েছে জার নাম স্যাফো, তাকে ঘিরেই এখন কালকির সবকিছু। তবে এই এতকিছুর মধ্যে তার প্রাক্তন স্বামীর সাথে এখন কেমন সম্পর্ক তার?

পূজা তলোয়ারকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন- ‘সময় লাগে। অস্বীকার করার জায়গা নেই ডিভোর্সের পরের বছরগুলো বেশ কঠিন ছিল। আজ আমরা যতটা ভালো বন্ধু, সেইসময় তেমনটা ছিল না। সেই সময়টা দরকার ছিল, অন্য মানুষটা (প্রাক্তন দাম্পত্য সঙ্গী) আরেকটা সম্পর্কে জড়িয়েছে সেটা জানাটা কষ্টকর। তাই আমরা সময় নিয়েছিলাম। আমাকে অনেক থেরাপি নিতে হয়েছে, এখন তো সাত-আট বছর হয়ে গেল… লম্বা সময়, এখন সব ঠিকঠাক। বন্ধুত্ব টিকে রয়েছে সেটাই বড় কথা’।

সম্প্রতি জোয়া আখতারের ‘মেড ইন হেভেন’-এ দেখা মিলেছে কালকির। এই সিরিজে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলেছে কালকির প্রাক্তন স্বামী অনুরাগের। অনুরাগের প্রথম পক্ষের মেয়ে আলিয়ার বাগদান অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন কালকি (Kalki Koechlin)।

আরও পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন সুস্বাদু মরোক্কান মিটবল

Image source-Google

By Torsha