বলিউডের অন্যতম বিখ্যাত কাপল টুইঙ্কল খান্না (Twinkle Khanna) এবং অক্ষয় কুমার। তবে জানেন কি বিয়ের আগে টুইঙ্কল তার মাকে বিয়ের কথা জানালে তার মা তাকে সহবাসের প্রস্তাব দেন। প্রসঙ্গত, রাজেশ খান্নার সাথে বিচ্ছেদের পর টুইঙ্কলকে একা হাতে বড় করে তুলেছেন ডিম্পল। তাই মেয়েকে নিয়ে একটু বেশিই উদ্বিগ্ন থাকতেন তিনি। তাই মেয়ে অক্ষয়ের সাথে সংসার করতে পারবে কিনা সেই বিষয় নিশ্চিত হওয়ার জন্যই তাকে দুই বছর সহবাসের প্রস্তাব দেন ডিম্পল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টুইঙ্কল খান্না (Twinkle Khanna) বলেন, ‘যখন আমার স্বামী অক্ষয় মাকে গিয়ে বলেন, যে তিনি আমাকে বিয়ে করতে চান, তখন আমার মা বলেছিলেন, এখনই বিয়ের দরকার নেই, তোমরা আগে দুই বছর একসঙ্গে থেকে দেখো। যদি থাকতে পারো, তখন বিয়ে করো।’

ডিম্পল কাপাডিয়া নিজেও একজন নামজাদা নায়িকা ছিলেন। তিনি বিয়ে করছিলেন রাজেশ খান্নাকে। তবে তার বিবাহিত জীবন সুখের ছিলনা। তা ছিল অমসৃণ। টুইঙ্কলের কথায়,’ মা প্রায়শই ভাবতেন, যে আমার জীবন কীভাবে পরিণত হবে!’

টুইঙ্কল বলেন, ‘আমি বলতাম, যে আমার বাবা-মা একসঙ্গে থাকলে আমি কি সত্যিই কোনও কাজ করতাম! হয়ত কিছুই করতে চাইতাম না!’ এরপর টুইঙ্কল খান্না বলেন, তাঁর মা তাঁকে একাহাতে বড় করলেও জীবনের সমস্ত ভারসাম্য বজায় রাখার চেষ্টা করতেন।

তবে টুইঙ্কল জানান ছোটবেলায় পিতৃতন্ত্রের প্রভাব থেকে অনেকটাই মুক্ত ছিলেন তিনি। টুইঙ্কল বলেন, ‘আমি মূলত আমার মায়ের কাছে বড় হয়েছি। তাউ আমি দীর্ঘ সময় জানতামই না যে পিতৃতন্ত্র বা পিতৃতান্ত্রিক ব্যবস্থা বলে কিছু বিদ্যমান আছে, কারণ আমি মাকে ঘিরেই বড় হয়েছি।

আরও পড়ুন: Recipe: এবার গণেশ পুজোতে বাড়িতে বানিয়ে নিন এই দুর্দান্ত মোদক

Image source-Google

By Torsha