স্টার জলসার অন্যতম বিখ্যাত ধারাবাহিক “বাংলা মিডিয়াম”। নায়ক নায়িকা ছাড়াও এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হিসেবে আমরা দেখে এসেছি সুহানা ওরফে সম্পূর্ণা লাহিড়ীকে (Sampurna Lahiri)। “নজর” ধারাবাহিক শেষ করার দীর্ঘ ৩ বছর পর এই ধারাবাহিকের মধ্যে দিয়েই কামব্যাক করেন সুহানা। কিন্তু শোনা যাচ্ছে ধারাবাহিক থেকে নাকি বাদ দেওয়া হচ্ছে এই চরিত্রটিকে।

কেনো এই মেগা থেকে সরে আসছেন তিনি? জানতে চাইলে হিন্দুস্তান টাইমসকে তিনি বলেন, ‘হ্যাঁ, আজকেই আমার শেষদিনের শ্যুটিং। এটা একেবারেই ব্যক্তিগত সিদ্ধান্ত নয়। চ্যানেল এবং প্রোডাকশন হাউসের সম্মিলিত সিদ্ধান্ত, সেইজন্য আমি NOC দিয়েছি। ওঁনারা আমাকে কোনওভাবে ব্যবহার করতে পারছেন না বলে ওঁনাদের মনে হয়েছে। সুহানা চরিত্রটা কোথাউ গিয়ে দাঁড়াচ্ছে না’।

তিনি আরো বলেন, ‘যে কারণে আমি চরিত্রটা করতে রাজি হয়েছিলাম, সেই জায়গাটা অবধি ওঁনারা পৌঁছাতে পারছিলেন না বলেই হয়ত ওঁনাদের এই কথাটা মনে হয়েছে’।

তবে কি টিআরপির প্রতিযোগীতায় এটে উঠতে না পারার কারণেই এমন চরিত্রকে বাদ দেওয়া হচ্ছে? অভিনেত্রীর জবাব,’সবাই তো সব প্রোজেক্ট মন দিয়েই করে। নিজেদের ১০০% দিয়েই করে। তবে দর্শক কোনটা নেবে সেটা তো কারুর হাতে নেই। বাংলা মিডিয়াম একদম খারাপ তো কোনওদিন করেনি। চ্যানেল সেরা না হলেও দ্বিতীয়স্থানে থেকেছে। সেই অর্থে মোটের উপর খারাপ ফল নয়’।

ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার আগে সম্পূর্ণা (Sampurna Lahiri) বললেন, ‘এই চরিত্র করে প্রচুর মানুষের ভালোবাসা পেয়েছি। এই চরিত্রটা আমার তরফ থেকে ১০০% দিয়েই করেছি। আমি চরিত্রটা নিয়ে আরও আশাবাদী ছিলাম, প্রথম দিন থেকে তেমনই পরিকল্পনা ছিল কিন্তু সেটা নিঃসন্দেহে পরিপূর্ণ হয়নি।’ আপাতত একটু বিশ্রাম নিতে চান তিনি। তবে ভক্তদের জানালেন আবারও খুব শীঘ্রই তাকে নতুনভাবে পর্দায় দেখা যাবে।

আরও পড়ুন: TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা

Image source-Google

By Torsha