বিবাহের ৯ বছর পরেও একে অপরকে চোখে হারান রানি মুখার্জি (Rani Mukherjee) এবং আদিত্য চোপড়া। এত বছর পরেও তারা একসাথে সিনেমা দেখতে ভোলেননি, এমনটাই জানাচ্ছেন রানি। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ভীষণ চাপা এই তারকা দম্পতি। তাদের একসাথে ছবি পেতে গেলে নাজেহাল অবস্থা হতে হয়। তবে সম্প্রতি নিজের বিবাহিত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বললেন রানি মুখার্জি (Rani Mukherjee)।

এক সাক্ষাৎকারে রানি জানান, ‘আমার কাছে আদির সঙ্গে কাটানো সেরা সময় হল যখন আমরা একসঙ্গে সিনেমা দেখি। আর এই কাজটা আমরা প্রতি সপ্তাহে শুক্রবার যশ রাজ স্টুডিও-তে করি। কিন্তু যখন দেশের বাইরে থাকি, তখন তো সব জায়গাতেই একসাথে।

হাত ধরে রাস্তায় হাঁটি, সেটা বেশ মজার…ভালো লাগে। এরপর সিনেমার টিকিট কেনার লাইনে দাঁড়ানো, পপকর্ন কেনা। আজকাল তো পিৎজাও পাওয়া যায়। বেশ ভালো খাবার পাওয়া যায় (সিনেমা হলে)। খেতে খেতে পছন্দের ছবি দেখা, দারুণ এক অভিজ্ঞতা’।

অভিনেত্রী বলেন, ‘সম্পর্কের ক্ষেত্রে সেরা ব্যাপার হল তুমি নিজের পার্টনারকে প্রতিদিন চমকে দেওয়ার একটা সুযোগ পাও, আমি তো আদিত্যকে রোজ চমকে দিই। প্রতিদিন ও নতুন করে আমাকে আবিষ্কার করে। মাঝেমধ্যে বলে, জানি না আজ আমার জন্য কী অপেক্ষা করচে।

ও খুব বেচারা গোছের লোক। বোরিং হওয়াটা খুব সোজা কিন্তু সেটা মজাদার নয়। আদিত্য বলে প্রতিদিন ও নতুন একটা চ্যানেল দেখে, একদিন কমেডি, অন্যদিন ড্রামা, পরেরদিন হিংসা, কখন কখনও রোম্যান্সও থাকে। প্রতিদিন এক এক রকমের সিনেমা চলে। বেশ ভালো ব্যাপারটা’।

২০০৯ সালে পায়েল খান্নাকে ডিভোর্স দেওয়ার পরে শুরু হয় আদিত্য ও রানির প্রেম। ২০১৪ সালে ইতালিতে গোপনে তাদের চার হাত এক হয়। এবং পরের বছরেই জন্ম হয় আদিরার। বর্তমানে নতুন কোনো প্রজেক্টে কাজ করছেন না তিনি।

আরও পড়ুন: Nawsad Siddique:পুলিশের তোলার ভাগ মন্ত্রীরাও পায়!সরাসরি মুখ্যমন্ত্রীকে তোপ দাগলেন নওসাদ

Image source-Google

By Torsha