টলিউডের অন্যতম বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সম্প্রতি তার “আবার প্রলয়” সাড়া ফেলে দিয়েছে গোটা টলিউডে। কেউ দিয়েছে পজিটিভ রিভিউ আবার কারুর মনে হয়েছে সিরিজের সবার লুকই কপি করা। এবার নিন্দুকেদের সেই সমালোচনার জবাব দিলেন রাজ।

সম্প্রতি টিভি নাইন বাংলাকে নিন্দুকের কটাক্ষ প্রসঙ্গে রাজ (Raj Chakraborty) বলেন, ‘হ্যাঁ, একটা সময় তো আমি রিমেক করতাম, করেছি, সেজন্যই বলেছেন। তাতে সমস্যা কোথায়? যদিও এখন আর করি না। আগে বেশিরভাগ রিমেকই করেছি, তাতে যদি কেউ বলে থাকেন, তাহলে ভুল তো কিছু বলেননি। তাছাড়া আমি ক্রাইমও করিনি। পয়সা দিয়ে সত্ত্ব কিনে ছবি করেছি। কেউ ভালো বলবে, কেউ খারাপ, এটা তো কাজের অংশ। আমরা কেউ ভগবান নই, যে সবাই ভালো বলবে। এতে বিচলিত হওয়ার কিছু নেই।’

প্রসঙ্গত, অনেকেরই মনে হয়েছিল ‘গুরুজি ঋত্বিকের লুকটা সেক্রেড গেমস-এর পঙ্কজ ত্রিপাঠীর লুকের কপি। এমনকি রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যেই রাজকে আক্রমণ করে লেখেন, ‘যে একদা কপি করিত আজও কপি করে,শুধু তামিল ছেড়ে স্যাক্রেড গেমস এর পঙ্কজ ত্রিপাঠীর লুক কপি করে, এটাই যা…trolls r welcome’। যদিও পোস্টে তিনি কারুর নাম উল্লেখ করেননি। তবেই বোঝাই গেছে কার উদ্দেশ্যে তিনি একথা বলেছেন।

আরও পড়ুন: ISRO:ইসরোর বিজ্ঞানীদের রেড রোডে সংবর্ধনা দিতে চান মমতা!কবে হবে অনুষ্ঠান?

Image source-Google

By Torsha