জশপ্রীত বুমরাহ এগারো মাস পর জাতীয় দলে ফিরে তার সাদা বলের দক্ষতা দেখিয়েছেন। প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) মনে করেন যে ভারতীয় পেসারের ফিরে আসা ভারতীয় বোলিং বিভাগকে শক্তিশালী করেছে।

এশিয়া কাপের (Asia Cup) দল ঘোষণা করা হয়েছে। প্রাক্তন ভারত অধিনায়ক দল দেখার পর মনে করেন যে, তারা তাদের দক্ষতা অনুযায়ী খেললে ভারতীয় দল এশিয়া এবং বিশ্বকাপ জিততে পারে।

ভারতীয় দল সম্পর্কে সৌরভ (Sourav Ganguly) বলেছেন, “বুমরাহ ফিরে আসায়, ভারত আরও শক্তিশালী হয়েছে। শামি, বুমরাহ, সিরাজের সমন্বয়ে ভারতের বোলিং আক্রমণ শক্তিশালী। এর চেয়ে ভালো বোলিং আক্রমণ আর কী হতে পারে? স্পিন বিভাগটিও বেশ ভালো। দলে জাদেজার মতো ভালো স্পিনার রয়েছে। সব ব্যাটসম্যানই দুর্দান্ত। ভারত যদি তাদের দক্ষতা ও ক্ষমতা নিয়ে খেলে, তারা এশিয়া ও বিশ্বকাপ জিততেই পারে।”

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরছেন প্রসিদ্ধ কৃষ্ণা। তিনিও এশিয়া কাপ (Asia Cup) দলের অংশ। তাদের মধ্যে রয়েছেন হার্দিক পান্ড্য, শার্দুল ঠাকুরের মতো অলরাউন্ডার। যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন এশিয়া কাপের দলে না থাকায় বিতর্ক কম হয়নি। ভারতের রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব এবং অক্ষর প্যাটেলের স্পিন আক্রমণ ছিল বেশ ভালো। তবে অনেকেই মেনে নিচ্ছে বুমরাহর অন্তর্ভুক্তি ভারতীয় দলকে শক্তিশালী করেছে। মানছেন স্বয়ং সৌরভও।

আরও পড়ুন:Weather Update: ফের রূপ বদলাচ্ছে আবহাওয়া, হলুদ সতকর্তা জারি দক্ষিণের জেলাগুলিতে

By Sk Rahul

Senior Editor of Newz24hours