শ্বশুরবাড়িতে অস্বাভাবিক মৃত্যু যুবকের! ঘটনায় মামলা রুজু করে প্রকৃত তদন্ত ও দোষীদের শাস্তির দাবীতে পথ অবরোধ গ্রামবাসীদের!

জানা গিয়েছে, বাঁকুড়ার ওন্দা থানার মইঠা গ্রামের যুবক ধর্মদাস মন্ডলের সাথে মাস চারেক আগে বিয়ে হয়েছিল বাঁকি সেঁদড়া গ্রামের মানসী সরকারের। বিয়ের পরও পড়াশোনার জন্য মানসী বাপের বাড়িতেই থাকতেন। তবে, মাঝেমধ্যে শ্বশুরবাড়ি যাতায়াত করতেন ধর্মদাস। ধর্মদাসের পরিবারের দাবী, প্রতিবারের মত এবারও গত ১০ই আগষ্ট শ্বশুরবাড়ি যান ধর্মদাস। এরপর ১৫ই আগষ্ট ফোনে ছেলের আহত হওয়ার খবর পেয়ে তড়িঘড়ি শ্বশুরবাড়ি পৌঁছান ধর্মদাসের বাবা-সহ আরও বেশ কয়েকজন ধর্মদাসকে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে তাকে ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান এবং সেখানেই ১৮ই আগষ্ট মারা যান ধর্মদাস। ধর্মদাসের পরিবারের দাবী ধর্মদাসকে শ্বশুরবাড়িতে বেধড়ক মারধর করা হয়েছিল তাকে, যার জেরে গুরুতর আহত হয়ে মৃত্যু হয়েছে ধর্মদাসের।

ধর্মদাসের মৃত্যুর পর এই ঘটনার জন্য ধর্মদাসের স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালক ও কাকা শ্বশুরকে দায়ী করে বাঁকুড়া সদর ও ওন্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ধর্মদাসের পরিবার। কিন্তু অভিযোগ, পুলিশ অজানা কারনে এখনও ঘটনার মামলা রুজু করে তদন্ত শুরু করেনি। এমনকি, দোষীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থাও নেওয়া হয়নি।

অবিলম্বে মামলা রুজু করে ঘটনার প্রকৃত তদন্ত শুরু করে দ্রুত দোষীদের গ্রেফতারের দাবীতে সোমবার বেলা আড়াইটা থেকে মইঠা মোড়ের কাছে জয়কৃষ্ণপুর মাকুড়গ্রাম সড়ক অবরোধ করে রাখেন মইঠা গ্রামের মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ওন্দা থানার পুলিশ। পুলিশের তরফে আস্বাস দিলেও সন্ধ্যে পর্যন্ত অবরোধ ও বিক্ষোভ থেকে টলানো যায়নি আন্দোলনকারীদের। তবে, রাতে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

 

আরো দেখুন:Mamata Banerjee:বাড়ল দুর্গাপুজো কমিটির অনুদান, পুজোয় বিদ্যুত্‍ বিলেও ছাড়!বড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের