ডন 3 ঘোষণা করার সঙ্গে সঙ্গে ফারহান আখতার ডন ভক্তদের কাছ থেকে নানারকমের মন্তব্য পেতে থাকেন। গোটা নেট দুনিয়া তোলপাড় হতে থেকে শাহরুখ খানকে ডন 3 থেকে সরিয়ে দেওয়ার কারণ জানার জন্য। শাহরুখের জায়গায় রণবীর সিংকে অনেকেই মানতে পারছেন না।

তাই এবার সমস্ত প্রশ্নের উত্তর দিলেন ফারহান আখতার (Farhan Akhtar)। নিজের স্মৃতিচারণায় ডুব দিয়ে তিনি বললেন, “আগে যখন শাহরুখ খানকে ডনের চরিত্রে কাস্ট করছিলাম, তখন ওঁর সঙ্গে অমিতাভ বচ্চনের তুলনা করেও কম কটাক্ষ শুনতে হয়নি। এরপরই পরিচালকের মন্তব্য, রণবীর সিং দারুণ অভিনেতা।

তৃতীয় পর্বের জন্য ওই সেরা। আপনারা ভাবতেও পারবেন না, ও কতটা উত্তেজিত ডন নিয়ে। সেইসঙ্গে নার্ভাসও। কারণ, বড় অভিনেতার পায়ে জুতো গলাতে হচ্ছে ওঁকে। শাহরুখ খানের সময়ও ঠিক এই একইরকম আবেগের মধ্য দিয়ে যেতে হয়েছিল। সকলেই প্রশ্ন তুলেছিলেন, ওহ মাই গড! অমিতাভ বচ্চনের বদলে ‘ডন’-এর চরিত্রে অন্য কাউকে কীভাবে কাস্ট করতে পারো?”

এরপরই ফারহান আখতারের (Farhan Akhtar) সংযোজন, “একজন অভিনেতা কীভাবে ডন-এর চরিত্র নিজস্ব স্টাইলে উপস্থাপন করবেন, এটা তাঁর বিষয়। আর রণবীরের মধ্যে সেই দক্ষতা যথেষ্ট রয়েছে।

আমার মনে, এবার এই চিত্রনাট্য কিংবা সিনেমাটা ঠিকভাবে দাঁড় করানোর দায়িত্বটা আরও বেড়ে গেল আমার। ২০২৫ সালের আগে শুটিং শুরু হচ্ছে না। আর যথেষ্ট সময় রয়েছে। রণবীর ঠিক নিজেকে তৈরি করে নেবে।”

আরও পড়ুন: TMC:গোষ্ঠী দ্বন্দ্বের জের-দল থেকে বহিষ্কৃত গঙ্গাজলঘাঁটির দুই তৃণমূল নেতা

Image source-Google

By Torsha