পরিচালক মৈনাক ভৌমিকের ‘চিনি’র ‘থিম্যাটিক সিক্যুয়েল’ ‘চিনি ২’। শুক্রবার মুক্তি পেয়েছে সৌম্য (Soumya Mukherjee), মধুমিতা, অপরাজিতা প্রমুখ অভিনীত ‘চিনি ২’। তবে চিনির নায়ক সৌরভের মতই কি নিজেকে মেলে ধরতে পারলেন সৌম্য? তিনি জানিয়েছেন কোনরকম প্রতিযোগিতা চাননা। দর্শকের ভালো লাগলেই তিনি খুশি।

সৌম্য (Soumya Mukherjee) বলেন, ‘আমাদের গানটা তো খুবই জনপ্রিয় হয়েছে। লোকজন অনেক রিল বানিয়েছে। চিনি আর স্যামির রসায়ন কতটা জমজমাট সেটার ঝলক রয়েছে গানে, বাকিটা বড় পর্দায়। চিনি-তে সৌরভদা আর মধুমিতার যে ইকুয়েশন আর রসয়ান ছিল সেটার থেকে এটা একদম আলাদা। মধুমিতাও নিজের চরিত্রটা একভাবে করেনি। চিনি যখন আলাদা, নায়ক আলাদা, তখন রসায়ন তো অন্যরকম হবেই। দুটো জোড়ির মধ্যে আকাশ-পাতাল পার্থক্য রয়েছে। দর্শক যে ভালোবাসা দিচ্ছে, সেটা ভালো লাগছে। এই ছবিতে আমার লুকটা সবার খুব পছন্দ হয়েছে’।

নিজের চরিত্রটি কেমন জিজ্ঞেস করলে তিনি হিন্দুস্তান টাইমস বাংলাকে জানালেন, ‘আমি একা কিন্তু নতুন সদস্য নয়, অনিবার্ণদাও রয়েছেন। দারুণ অভিজ্ঞতা। মৈনাকদা শুরুতেই বলে দিয়েছিল আগের গল্পের চেয়ে এটা একদম আলদা। চিনি ২-একদম অন্যরকম। এখানে আমার চরিত্রের নাম স্যামি। ওর জীবনের ক্রাইসিস রয়েছে, খুব মিষ্টি ছেলে। খুব মজা করে কাজটা করেছি।’

প্রসঙ্গত, ‘ময়ূরপঙ্খী’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশন জগতে প্রথম পা রেখেছিলেন সৌম্য মুখোপাধ্যায়। এরপর অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম টেম’ ছবির মাধ্যমে টলিউডে আত্মপ্রকাশ। শুধু তাই নয়, বলিউডেও তার অভিষেক ঘটেছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে অভিনয় করে।

আরো পড়ুন: Konkona Sen Sharma: ছোটবেলায় কঙ্কনার কিসে বাধা ছিল আর কিসেই বা ছিল অবাধ অনুমতি? নিজেই জানালেন তিনি

Image source-Google

By Torsha