সকলের প্রিয় মিঠাই এবার বড় পর্দায়। দেবের নায়িকার চরিত্রে “প্রধান” সিনেমায় অভিনয় করবেন তিনি। তবে জানা গেছে ‘বাঘা যতীন’ সিনেমার জন্য প্রথমে তাকে পছন্দ করা হয়েছিল। অর্থাৎ অনেক আগেই বড় পর্দায় তাকে দেখা যেত, কিন্তু সেই সময় “মিঠাই” ধারাবাহিক করার জন্য তাকে বাঘাযতীনে কাস্ট করা হয়নি। তবে শুধু বাংলা সিনেমা না, বিভিন্ন ভাষার কাজও এসেছিল তার কাছে।

আনন্দবাজার অনলাইনকে সৌমিতৃষা (Soumitrisha Kundu) জানিয়েছেন, “আমার আগের সিরিয়াল অর্থাৎ ‘মিঠাই’ চলাকালীনই বেশ কিছু সিরিয়ালের অফার ছিল। তবে এ বার তেলুগু এবং তামিল সিরিয়াল করার জন্য ফোন এসেছিল। মিঠাইয়ের রিমেক হওয়ার পরই হয়তো আমায় দেখেছেন তাঁরা। ওই দুটো শো-ও করতে পারিনি। কারণ সময় দিতে হবে সেখানে। আমার পক্ষে ডেট দেওয়া কঠিন হয়েছিল। যে হেতু আমি এখন ছোট পর্দায় কাজ করছি না, তাই আরও না করেছি ওই দুই ভাষার শো-কে।”

আপাতত নতুন কাজের জন্য নতুন লুকে তৈরি হয়েছেন মিঠাই নায়িকা। বড় চুল কেটে নিজের চেহারা বদলে নিয়েছেন। তবে তার বড় চুল ছিল তার প্রাণ। চুল কেটে ফেলায় কষ্ট হয়নি?

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “হ্যাঁ, প্রথমে তো খারাপ লেগেছিল। একটু মনখারাপ লাগছিল। কিন্তু তা-ও একেবারে ছোট করে তো কেটে ফেলিনি চুল। সেটাই শান্তি। আবার বড় হয়ে যাবে।”

অগাস্ট মাস থেকেই তার শুটিং শুরু। এই সিনেমায় সৌমিতৃষা (Soumitrisha Kundu) ছাড়াও রয়েছেন সোহম চক্রবর্তীকে।

আরও পড়ুন: Dev: সিদ্ধান্ত বদলে আবার ব্যোমকেশ করার ইচ্ছা প্রকাশ করলেন দেব

Image source-Google

By Torsha