“ব্যোমকেশ ও দূর্গ রহস্য” সিনেমার লুক সামনে আসা থেকেই অনেক ট্রোলের শিকার হতে হয়েছে দেবকে (Dev)। পরে তিনি ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে এসে জানান এটাই শেষ, আর করবেন না ব্যোমকেশ। কিন্তু সিনেমা রিলিজ হওয়ার পরে দর্শকদের উন্মাদনা দেখে সিদ্ধান্ত বদলালেন তিনি।

শনিবার রাতে সাউথ সিটি আইনক্সে হাজির ‘ব্যোমকেশ’ ও বিরসা দাশগুপ্ত। শো শেষ হতেই হলে ঢুকে তিনি জিজ্ঞেস করেন, ‘কেমন লাগলো ছবিটা?’ সকলেই তার উত্তরে জনান, ‘দারুণ’।

তবে এরপর এক দর্শক প্রশ্ন করেন, ‘এরপর আপনি ফের ব্যোমকেশ করবেন তো?’ সলজ্জ হাসি নিয়ে দেব (Dev) বললেন, ‘জনতাই জনার্দন। কথায় আছে না, ডিম্যান্ড থাকলে সাপ্লাই হবে। আপনাদের যদি ডিম্যান্ড থাকে তাহলে বাকিটা তো এঁনাদের হাতে (ইশারা পরিচালক বিরসা দাশগুপ্তের দিকে)।’ সঙ্গে সঙ্গে উলটো দিক থেকে সকলে জানিয়ে দিল- ‘একদম ডিম্যান্ড আছে’।

শুধু তাই নয় তিনি জানিয়ে দিলেন, ‘ব্যোমকেশ আমাদের সবার কাছেই ইমোশন’। ভালো লাগলে সকলে যেন বাকিদের এই ছবিটা দেখবার অনুরোধ জানায়, আবেদন রাখলেন দেব। সঙ্গে বলেলন, ‘জীবনে সবকিছু কঠিন হতে পারে, কিন্তু অসম্ভব নয়। জানি না ব্যোমকেশ আবার করব কিনা… আপনাদের আর্শীবাদে ১৭ বছরের কেরিয়ারে আমি অনেকগুলো চরিত্র করেছি। আগামিতেও যে ছবিটা আমি নিয়ে আসছি পুজোতে বাঘাযতীন সেখানে স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জীবনের অনেক লড়াই নিয়ে আসছি। তার সম্পর্কে অনেক কম লেখা রয়েছে। উনি শুধু বাঘ মারেননি অনেককিছু করেছেন।’

আরো পড়ুন: Lakshmir Bhandar:আপনার কি লক্ষ্মীর ভান্ডারের টাকা আটকে গিয়েছে?কি করবেন জেনে নিন!

Image source-Google

By Torsha