ছোটবেলা থেকেই অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানকে পছন্দ করতেন রণবীর সিং (Ranveer Singh)। আবার বিগ বির ডন ছিল তার সবচেয়ে পছন্দের। এবার সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংকে। ছোটবেলায় সেই স্মৃতিচারণা থেকেই সোশ্যাল মিডিয়ায় রণবীর লিখলেন লম্বা পোস্ট।

রণবীর লিখলেন, ”অনেক দিন ধরেই এই স্বপ্ন দেখছিলাম। ছোটবেলা থেকেই সিনেমার প্রেমে ছিলাম। অমিতাভ ও শাহরুখকে দেখে অনুপ্রাণিত হতাম। তাঁদের জন্য়ই আমার এই সিনেমায় পা রাখা। ধন্যবাদ ফারহান ও রীতেশকে আমাকে এই সুযোগ দেওয়ার জন্য। আশা করি আমি পারব সম্মান রাখতে।”

তবে “ডন ৩” এর টিজার প্রকাশ্যে আসতেই একের পর এক কটাক্ষ বান ধেয়ে এসেছে রণবীর সিংয়ের দিকে। বেশিরভাগ মানুষের মতেই অমিতাভ বচ্চন এবং শাহরুখের জায়গা কখনোই নিতে পারবেন না খিলজি। তবে রণবীরের স্ত্রী কি বলছেন এই বিষয়?

প্রসঙ্গত, রণবীর (Ranveer Singh) ও দীপিকার বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল বলিউডে। কিন্তু খুব সুন্দরভাবে এ যে নিছকই গুঞ্জন তা প্রমাণ করে দিয়েছেন। দিন কয়েক আগেই ‘রকি অউর রানি’ সিনেমায় রণবীর সিংয়ের প্রচুর প্রশংসা করেছেন দীপিকা। এবার ইনস্টা স্টোরিতে ডন-এর ঝলক শেয়ার করে অভিনেত্রী ‘Boom’ স্টিকার পোস্ট করেছেন। শুধু তাই নয়, স্বামীর পোস্টে লাইক করে ভালবাসা জানিয়েছেন দীপিকা।

আরও পড়ুন: Tota Roy Chowdhury: সকলের প্রশংসায় আপ্লুত হয়ে সোশ্যাল মিডিয়ায় কি লিখলেন টোটা রায়চৌধুরী

Image source-Google

By Torsha